জীবনের নতুন খাতা খুললেন তাসকিন

0
155

বান্ধবীকে বিয়ে করে ঘরনী করা জীবনের একটি চরম স্বার্থকতা। তাই এই স্বার্থক জীবনের স্বাদ নিয়েছেন পৃথিবীর অনেক বিখ্যাত ব্যক্তিরা। সেই তালিকায় রয়েছেন সাবেক মার্কিন প্রেসিডেন্ট বিল ক্লিনটন। তিনি নিজের বান্ধবী হিলারিকে বিয়ে করেছেন।

এই তালিকায় রয়েছেন ব্রিটিশ রাজপরিবারের প্রিন্স উইলিয়াম। তিনি তার বান্ধবী মিডলটনকে বিয়ে করে ঘরনী বানিয়েছেন। পুরো পৃথিবী দেখেছে তাদের প্রেম লীলা। তারা সংসার জীবনে স্বার্থক ও সুখী। তাদের মতো বাংলাদেশের গতিমানব তাসকিন আহমেদও নিজের  ৭ বছরের পরিচিত বান্ধবীকে বিয়ে করে ঘরনী করলেন।

বাগদানের অবসান ঘটিয়ে অবশেষে ৭ বছরের পরিচিত বান্ধবী নাইমাকে জীবন সঙ্গী করলেন টিম টাইগারের গতিমানব তাসকিন আহমেদ। আসন্ন বাংলাদেশ প্রিমিয়াম লিগ। তাই তড়িগড়ি জীবনের নব অধ্য়য় শুরু করলেন বাংলাদেশ ক্রিকেটের উজ্জল এ নক্ষত্র। মঙ্গলরাতে বান্ধবী সৈয়দা রাবেয়া নাঈমাকে জীবনের নতুন খাতায় যুক্ত করলেন।

দক্ষিণ আফ্রিকায় পূর্ণাঙ্গ সফরের পূর্বেই বিয়ের যাবতীয় চূড়ান্ত করেছিলেন তাসকিন। তাসকিন ও নাইমা দুইজন দুজনকে পছন্দ করে বলে তাসকিনের বাবা এম এ রশিদ জানিয়েছেন।

২০১৬ সালেই তাসকিন-নাইমার এনগেজমেন্ট হয়। বাংলাদেশ প্রিমিয়াম লিগ (বিপিএল)’র ম্যাচে চিটাগং ভাইকিংস এর হয়ে খেলবেন তাসকিন। প্রিমিয়ার লিগের আগেই বিবাহের কাজাটা সম্পন্ন করা হলো। বিয়েতে ঘনিষ্ঠজন ব্যাতিত অন্যদের আমন্ত্রণ জানানো হয় নাই। তাসকিনের অবসরে সবাইকে নিয়ে বড় অনুষ্ঠান করা হবে। তখন সবাইকে নিমন্ত্রন করা হবে বলে রশিদ যোগ করেন।

দক্ষিণ আফ্রিকা থেকে মঙ্গলবার সকালে ঢাকায় ফিরেছেন তাসকিন। ঢাকায় আসার  ১২ ঘন্টার মধ্যেই শুভ কাজটি শেষ করেছেন টিম বাংলাদেশের এই বোলার।

তাসকিন আহমেদের নবগতা স্ত্রী নাঈমা বেসরকারি বিশ্ববিদ্যালয় আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অব বাংলাদেশের (এআইইউবি) অর্থনীতি বিভাগের স্নাতক শিক্ষার্থী। তাসকিন নিজেও একই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী। ৭ বছরে ধরে তাসিকন-নাইমার বন্ধুত্বের সম্পর্ক ছিল।