ঝালকাঠিতে নিউমোনিয়ায় আক্রান্ত হয়ে কিশোরের মৃত্যু

0
180

ঝালকাঠির নলছিটিতে নিউমোনিয়ায় আক্রান্ত হয়ে সজল তালুকদার (১৫) নামে এক কিশোরের মৃত্যু হয়েছে। রবিবার দুপুরে ঝালকাঠি সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। সজল নলছিটির মাটিভাঙা মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেণিতে পড়ত। সে উপজেলার সরই গ্রামের দেলোয়ার হোসেন তালুকদারের ছেলে। 

সজলের পরিবার জানায়, গত ১৩ মার্চ সজলের প্রচণ্ড জ্বর হয়। জ্বর, সর্দি, কাশির পাশাপাশি তার বমি ও পাতলা পায়খানা শুরু হয়। স্থানীয়ভাবে ওষুধ খেয়েও সে সুস্থ হয়নি। অবস্থার অবনতি হলে রবিবার সকালে তাকে ঝালকাঠি সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুরে তার মৃত্যু হয়।

ঝালকাঠি সদর হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা আবুয়াল হাসান বলেন, গুরুতর অসুস্থ অবস্থায় সজলকে হাসপাতালে ভর্তি করা হয়। তাঁর বমির সঙ্গে রক্ত বের হচ্ছিল, পাশাপাশি পাতলা পায়খানাও ছিল। নিউমোনিয়ায় আক্রান্ত হয়েই তার মৃত্যু হয়েছে। 

স্থানীয় ইউপি সদস্য মিলন মাঝি বলেন, জ্বর, সর্দি ও কাশিতে ভুগছিল সজল। অনেকেই ধারণা করছেন, করোনাভাইরাসে আক্রান্ত হয়ে তার মৃত্যু হয়েছে কি-না। এর মধ্যে এলাকায় গুজব ছড়িয়ে পড়েছে। আমরা হাসপাতালের চিকিৎসকের বরাত দিয়ে স্থানীয়দের বুঝিয়েছি, তার মৃত্যু নিউমোনিয়ার কারণে হয়েছে।