টানা তৃতীয়বার বর্ষসেরা শিল্পী হয়ে ইতিহাস গড়লেন টেইলর সুইফট

0
523

আমেরিকান মিউজিক অ্যাওয়ার্ডে টানা তৃতীয়বার বর্ষসেরা শিল্পীর পুরস্কার জিতে ইতিহাস গড়লো টেইলর সুইফট। এ পুরস্কার জিততে জাস্টিন বিবার, পোস্ট মেলোনি ও রোডি রিচিকে হারিয়েছেন তিনি। সদ্য মা হওয়া টেইলর সুইফট তার এই অর্জনকে উৎসর্গ করেছেন তার মেয়ের প্রতি।

এবারের সেরাদের এই উৎসবে ষষ্ঠবারের মতো দর্শক ভোটে বছরের সেরা সংগীতশিল্পী নির্বাচিত হন টেইলর সুইফট। যদিও অনুষ্ঠানটিতে উপস্থিত ছিলেন না তিনি। কিন্তু ভিডিও বার্তায় দর্শকদের ধন্যবাদ জানাতে ভুল করেননি।

ভিডিও বার্তায় তিনি বলেন, আমার এখানে না থাকার কারণ, আমি আসলে আমার পুরোনো সবগান পুনরায় রেকর্ড করছি। প্রথমবার যে স্টুডিওতে রেকর্ড করেছিলাম, সেখানেই ফের তা পুনরায করছি। আর এ কাজটি করছি আমার ভক্ত-অনুরাগী ও শ্রোতাদের জন্যই।’

বিগ মেশিন লেভেল গ্রুপ থেকে প্রথম ছয়টি অ্যালবাম বের হয়েছিল টেইলর সুইফটের। এ প্রযোজনা প্রতিষ্ঠানটির মালিক জানান যে, সুইফটের প্রথম ছয় অ্যালবামের মাস্টার রাইটস একটি বিনিয়োগ কোম্পানির কাছে বিক্রি করে দিয়েছেন তিনি।

টেইলর সুইফট সামাজিক যোগাযোগ মাধ্যমে বিষয়টি স্বীকার করে জানান যে, নতুন কোনো প্রযোজনার সঙ্গে কাজ করবেন না তিনি। তাই পুরোনো গান রেকর্ডেই মনোনিবেশ করেছেন গায়িকা।

অন্যদিকে বছরের সেরা পুরুষ সংগীতশিল্পী নির্বাচিত হয়েছেন জাস্টিন বিবার। সেরা আর এন্ড বি মিউজিকের পুরস্কারটি জিতেন দ্য উইকেন্ড। সেরা পপ রক ব্যান্ড হিসেবে স্বীকৃতি নিজের করে নিয়েছে দক্ষিণ কোরিয়ার জনপ্রিয় ব্যান্ড বিটিএস।

অনুষ্ঠানটিতে পুরস্কার প্রদানের পাশাপাশি গান পরিবেশন করেন জাস্টিন বিবারসহ অনেকেই। জাস্টিন বিবার এবং সন মেন্ডেস মিলে পরিবেশ করেন লনলি এবং হলি। তবে দর্শকদের নজর কেড়েছে পিছনের ক্রু হিসেবে যারা নৃত্য পরিবেশন করেছেন তাদের সবার মুখে ছিল মাস্ক।