দিলীপ কুমার আবারো অসুস্থ, চিকিৎসা দেওয়া হচ্ছে বাড়িতেই

0
107

কয়েকদিন আগেই অসুস্থতা কাটিয়ে বাড়ি ফিরেছিলেন শক্তিমান অভিনেতা দিলীপ কুমার। প্রবীণ এ অভিনেতা আবারো অসুস্থ হয়ে পড়েছেন ।

চিকিৎসকরা জানিয়েছেন, আপাতত স্থিতিশীল আছে তার শারিরীক অবস্থার। বেশ কিছুদিন আগেও তিনি অসুস্থ হয়ে মুম্বাইয়ের একটি হাসপাতালে ভর্তি ছিলেন। সেই সময় তাঁর অবস্থা বেশ খারাপ ছিল।

হাসপাতালে ভর্তি থাকাকালীন তাঁকে সেই সময় দেখতে এসেছিলেন শাহরুখ খান। প্রায় ৮ দিন হাসপাতালে থাকার পর তাঁকে বাড়ি ছাড়েন চিকিৎসকরা।

যদিও ৯৪ বছর বয়সেও বেশ স্বাস্থ্যবানই রয়েছেন দিলীপ কুমার। দ্রুত সুস্থ করে তোলার জন্য দিলীপ কুমারের বাড়িতেই চলছে তাঁর চিকিৎসা। তার পরিবারের ঘনিষ্ঠ বন্ধু ফয়জল ফারুকি সোশ্যাল মিডিয়ায় দিলীপ কুমারের অসুস্থতার খবর জানিয়েছেন।

দিলীপ কুমারের টুইটার হ্যান্ডল থেকে অভিনেতার হয়ে কয়েকটি টুইট করেছেন ফারুকি। তিনি লিখেছেন, দিলীপ সাহেবের শারীরিক পরিস্থিতি নিয়ে জানাতে চাই। সাহেবের নিউমোনিয়া হয়েছে। তবে তা খুব একটা ভয়াবহ নয়। চিকিত্সকেরা তাকে সম্পূর্ণ বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছেন।

অন্য একটি টুইটে ফারুকি জানিয়েছেন, এই মুহূর্তে অনেকটাই ভাল আছেন দিলীপ কুমার। তার সুস্বাস্থ্যের প্রার্থনা করার জন্য ভক্তদের কাছে অনুরোধ করেছেন তিনি।

মুম্বাইয়ের লীলাবতী হাসপাতালে ভর্তি ছিলেন তিনি। গত ২ অাগস্ট ডিহাইড্রেশন এবং মূত্রনালীতে সংক্রমণের জন্য হাসপাতালে ভর্তি হয়েছিলেন অভিনেতা। কিছুটা শারীরিক উন্নতির পর ৯ অাগস্ট হাসপাতাল থেকে বাড়ি ফিরে যান অভিনেতা।