দেশের বিভিন্ন স্থানে পালিত হয়েছে মাই টিভি’র প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মরহুমা ওমেদা বেগমের ১১ তম মৃত্যুবার্ষিকী

0
80

মাই টিভির চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক নাসির উদ্দিন সাথীর মাতা ও মাই টিভি’র প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মরহুম ওমেদা বেগমের ১১ তম মৃত্যুবার্ষিকী আজ। এ উপলক্ষ্যে দেশের বিভিন্ন স্থানে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

কুমিল্লায় মরহুম ওমেদা বেগমের ১১ তম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকেলে কুমিল্লা সরকারি শিশু পরিবারে, কুমিল্লা জেলা প্রতিনিধি মোঃ সাইফ উদ্দিন রনীর আয়োজনে এ মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। মাই টিভির দেবীদ্বার প্রতিনিধি মোঃ এনামুল হক,সাংবাদিক এটিএম সাইফুল ইসলাম মাসুমসহ শিশু পরিবারের এতিম শিশুরা উপস্থিত ছিলেন।

এছাড়া সকালে মাই টিভি’র দাউদকান্দি উপজেলা প্রতিনিধি মো: জহিরুল ইসলাম জিল্লুর সার্বিক তত্ত্বাবধানে দাউদকান্দি কেন্দ্রীয় ঈদগাঁহ মাদ্রাসায় বিশেষ দোয়া ও কুরানখানির আয়োজন করা হয়। এ সময় মরহুমার আত্মার মাগফিরাত কামনায় মহান আল্লাহ্পাকের দরবারে দোয়া করা হয়।

গাইবান্ধা : মরহুমা উমেদা বেগম এর ১১তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে গাইবান্ধায় দোয়া ও মোনাজাতের আয়োজন করা হয়। সকালে গাইবান্ধা জেলা প্রতিনিধি আফতাব হোসেন এর আয়োজনে গাইবান্ধা শহরের হাফিজিয়া ফোরকানিয়া কওমী মাদরাসা ও এতিমখানা চত্ত্বরে এতিম শিশুদের নিয়ে মোনাজাত পরিচালনা করেন, হাফেজ মাওলানা মোহাম্মদ মানসুর রহমান খান।

সিরাজগঞ্জ : মাই টিভির সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি এইচ এম মোনায়েম খানের আয়োজনে শুক্রবার সকালে বাঐখোলা বাইতুন নূর কওমী মাদ্রাসায় এই দোয়া মাহফিল অনু্িষ্ঠত হয়। মরহুমা ওমেদা বেগম এর আত্মার মাগফেরাত ও মাই টিভির চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক নাসির উদ্দিন সাথীসহ প্রতিষ্ঠানের উত্তরোত্তর সফলতা কামনা করে দোয়া পরিচালনা করেন, মাদ্রাসার মোহতামিম মাওলানা আফসার আলী।

ব্রাহ্মণবাড়িয়ায় : মাই টিভি’র প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মরহুম ওমেদা বেগমের ১১ তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়ার প্রতিনিধি আ ফ ম কাউসার এমরানের উদ্যোগে, শুক্রবার স্থানীয় সদর হাসপাতাল জামে মসজিদে বাদ জুমা মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। মিলাদ ও দোয়া পরিচালনা করেন মসজিদের খতিব মাওলানা আনোয়ার হোসেন। এতে ব্রাহ্মণবাড়িয়া টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি মঞ্জুরুল আলম, সাধারন সম্পাদক রিয়াজউদ্দিন জামিসহ প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিক ও বিভিন্ন শ্রেনী পেশার মানুষ উপস্থিত ছিলেন।

এছাড়া আশুগঞ্জ প্রতিনিধি নিতাই চন্দ্র ভৌমিক এর উদ্যোগে স্থানীয় চর চারতলা জামে মসজিদে বাদ জুমা মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। মিলাদ ও দোয়া পরিচালনা করেন মসজিদের খতিব মাওলানা চর চার তলা ইসলামীয়া আলিম মাদ্রাসার অধ্যক্ষ মাও: কাজী মহিউদ্দিন মোল্লা। মিলাদ শেষে মরহুম ওমেদা বেগমের রুহের মাগফিরাত এবং দেশ জাতির কল্যান কামনায় দোয়া করা হয়।

বরিশাল : মাইটিভি মেহেন্দিগঞ্জ অফিসে সকালে পবিত্র কোরআন শরিফ খতম করা হয়। পরে মরহুমার রুহের মাগফিরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়। দোয়া শেষে তবারক বিতরন করা হয়। এ সময় মাইটিভি মেহেন্দিগঞ্জ প্রতিনিধি এহসান রেজা জিতু, প্রেসক্লাব সভাপতি জাহিদুল বারী খোকন ও ক্যামেরাপারসন শামীম খানসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

বগুড়া : বগুড়ায় মাই টিভির চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক নাসির উদ্দিন সাথীর মাতা মরহুম ওমেদা বেগমের ১১তম মৃত্যুবাষিকী উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মাই টিভি’র বগুড়া প্রতিনিধি লতিফুল করিমের উদ্যোগে বাদ জুমা জেলা শহরের দক্ষিণ ধাওয়াপাড়া কাজি বাড়ি মোড় বায়তুস সালাম জামে মসজিদে দোয়া ও মিলাদ মাহফিলে শিক্ষক সাংবাদিক মুক্তিযোদ্ধা এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও সাধারন মুসুল্লিরা অংশগ্রহণ করেন। এ সময় মরহুমার আতœার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।

শেরপুর : শেরপুরে মাই টিভির চেয়ারম্যান ও ব্যবস্খ্যাপনা পরিচালক নাসির উদ্দিন সাথীর মাতা, ওমেদা বেগমের এগারোতম মৃত্যুবার্ষিকী উপলক্ষে শেরপুর গোরস্থান মাদ্রাসায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। মিলাদ মাহফিলে মরহুমার আত্বার মাগফেরাত কামনা করা হয়। দোয়া পরিচালনা করেন মাওলানা রেজাউল করিম।

ধামরাই : ধামরাইয়ে, সকালে কুরআন তেলায়াত, দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। পরে মিলাদ মাহফিলে উপস্থিত সবার মাঝে তবারক বিতরন করা হয় ।