ধামরাইয়ে স্বর্ণের বারসহ ৫ চোরাকারবারী আটক

0
329

ঢাকার ধামরাইয়ে ২৫ ভরি ওজনের দুইটি স্বর্ণের বারসহ চোরাকারবারী চক্রের পাঁচ জনকে আটক করেছে পুলিশ। বুধবার রাতে উপজেলার বাইশাকান্দা ইউনিয়নের পটল এলাকার একটি বাড়ি থেকে তাদেরকে আটক করা হয়।

বৃহস্পতিবার দুপুরে আটকদেরকে আদালতে পাঠানো হয়েছে।

আটকরা হলেন- মুন্সিগঞ্জ জেলার দক্ষিণ ইসলামপুর এলাকার আব্দুল আউয়ালের ছেলে বছির (৩৮), নারায়ণগঞ্জ জেলার চর সৈয়দপুর এলাকার মৃত আলীমের ছেলে দিদার হোসেন (৩২, ঢাকার ধামরাইয়ের পটল এলাকার জয়নাল আবেদীনের ছেলে রুবেল হোসেন (৩৮), একই এলাকার আব্দুর রহিমের কামাল হোসেন (৪০) ও গোপালগঞ্জ জেলার চর মানিকদিয়া গ্রাামের শেখ আব্দুল মান্নানের ছেলে কামরুজ্জামান অপু (৪৭)।

পুলিশ জানায়, উপজেলার বাইশাকান্দা ইউনিয়নে কামাল হোসেনের বাড়িতে স্বর্ণ চোরাকারবারি চক্রের সদস্যরা অবস্থান করছে এমন গোপন সংবাদে অভিযান পরিচালনা করা হয়। পরে ওই বাড়ি ও আশাপাশের এলাকা থেকে চোরাকারি চক্রের সক্রিয় পাঁচ সদস্যকে আটক করে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ১২টি স্বর্ণের চেইন, ২টি স্বর্ণের বার, ১টি স্বর্ণের ব্রেসলেট, স্বর্ণের আংটি ২টি, রেডমি নোট-৮ মডেলের ১টি মোবাইল ফোন ও চোরাকারবারে ব্যবহৃত এক্স সিলভার কালার প্রাইভেট কার আটক করা হয়।

এ ব্যাপারে ধামরাই থানার পুলিশ পরিদর্শক (ওসি) দীপক সাহা বলেন, রাতে অভিযান চালিয়ে ৫ স্বর্ণ চোরাকারবারিকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে মামলা দায়েরের পর রিমান্ড চেয়ে বৃহস্পতিবার দুপুরে আদালতে পাঠানো হয়েছে বলে জানান তিনি।