নাটোরের দিঘাপতিয়ায় জঙ্গি সন্দেহে আটক ৪

0
56

নাটোরের দিঘাপতিয়ার একটি বাড়ি থেকে জঙ্গি সন্দেহে চার জনকে আটক করেছে পুলিশ। এসময় সেখান থেকে ৫টি ককটেল, ল্যাপটপ, তিনটি ধারালো অস্ত্র, জেহাদী বই উদ্ধার করা হয়।

নাটোরের পুলিশ সুপার বিপ্লব বিজয় তালুকদার জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার মধ্য রাত থেকেই বিপুল সংখ্যক পুলিশ বাড়ি দুইটি ঘিরে রাখে। সকালে পুলিশ তাদের আস্তানায় অভিযান শুরু করেন।

নাটোরের পুলিশ সুপার আরো জানান, গোপন সংবাদের ভিত্তিতে দিঘাপতিয়া উত্তরা গণভবনের পেছনের এলাকায় প্রাচীরঘেরা ইকবাল হাজির দুইটি বাড়িতে সন্দেহভাজন কয়েকজন অপরিচিত লোকের আনাগোনা লক্ষ্য করা যায়। তারা গোপন বৈঠক করছেন এমন সংবাদের ভিত্তিতে গতকাল সোমবার মধ্যরাত থেকে বিপুল সংখ্যক পুলিশ বাড়ি দুটি ঘিরে রাখে।

রাতের অন্ধকারে বাড়িতে অভিযান না চালিয়ে দিনের আলো ফুটে ওঠার অপেক্ষায় থাকে পুলিশ। পরে আজ মঙ্গলবার সকাল পৌনে ৬টার দিকে পুলিশ তাদের আস্তানায় অভিযান শুরু করে। প্রায় এক ঘণ্টার চেষ্টায় আস্তানা থেকে চার সন্দেহভাজন জঙ্গিকে আটক করে জেলা গোয়েন্দা পুলিশ।

পরে আটকদের পুলিশের কার্যালয়ে নেওয়া হয়। তাদেরকে নিয়ে যাওয়ার পর ওই বাড়িতে তল্লাশি চালিয়ে পাঁচটি ককটেল, ল্যাপটপ, তিনটি ছোড়া, বেশ কিছু জেহাদি বই উদ্ধার করা হয়। অপর বাড়িটিতে কেউ ছিল না। বর্তমানে আটকদের জিজ্ঞাসাবাদ চলছে। জিজ্ঞাসাবাদের পর বিস্তারিত জানা যাবে বলে পুলিশ সুপার জানান।