নাটোরের নলডাঙ্গায় ও গুরুদাসপুরে পানিতে পড়ে দুই শিশুর মৃত্যু

0
56

নাটোরের নলডাঙ্গায় ও গুরুদাসপুরে পানিতে পড়ে দুই শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। বুধবার সকালে এ ঘটনা ঘটে। 

নাটোরের নলডাঙ্গার স্থানীয়রা জানায়, পুকুরের পানিতে ডুবে চার বছরের শিশু ফয়সাল নামের এক শিশুর মৃত্যু হয়েছে।বুধবার বেলা সাড়ে ১০ টার দিকে উপজেলার পশ্চিম মাধনগর সরদার পাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত শিশু ফয়সাল (৪) ওই গ্রামের রুবলে হোসেনের ছেলে।

নিহতের পরিবার ও নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নজরুল ইসলাম জানান,বুধবার সকালে উপজেলার পশ্চিম মাধনগর সরদার পাড়া গ্রামের রুবেল হোসেনের ছেলে ফয়সাল বাড়ির পাশে প্রতিবেশি দুই শিশুর সাথে খেলার সময় পুকুরের পানিতে পড়ে নিখোঁজ হয়।পড়ে শিশুটির মরদেহ পুকুরের পানিতে ভেসে উঠলে স্থানীয়রা উদ্ধার করে।

এদিকে নাটোরের গুরুদাসপুরে নাজিরপুর ইউনিয়নে বাড়ির পুকুরের পানিতে ডুবে আট বছরের শিশু জিহাদের মৃত্যু হয়েছে। বুধবার সকাল আনুমানিক ৯ টায় উপজেলার নাজিরপুর ইউনিয়নের ওই ঘটনা ঘটে। নিহত শিশু ওই এলাকার মো. আলমাস ইসলামের ছেলে।

শিশুর পিতা আলমাস ইসলাম ও স্থানীয়রা জানান, শিশু জিহাদ বাড়িতে খেলা করছিলো। হঠাৎ করে তাকে খুজে পাওয়া যাচ্ছিলো না। আশপাশ ও প্রতিবেশিদের বাড়িতে প্রায় আধাঘন্টা খোজার পরও পাওয়া যায়নি। পরে জানা যায় যে বন্ধুদের সঙ্গে পুকুরে গোসল করতে চায় আর সেই সঙ্গে সঙ্গে গোসল করতে নেমে পুকুরে তলিয়ে যায়। কিছুক্ষণ পরে পুকুরে শিশু জিহাদের দেহ ভেসে উঠে। প্রতিবেশিদের সহযোগিতায় শিশু জিহাদ পুকুর থেকে উদ্ধার করে গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে সেখানেই তার মৃত্যু হয়।