নিরাপদে ঈদ উদযাপন করেছে দেশের মানুষ: স্বরাষ্ট্রমন্ত্রী

0
104

মানিক লাল ঘোষ:

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল জানিয়েছেন, আইন শৃংখলা পরিস্থিতি ভালো ছিল বলেই নিরাপদে ঈদ উদযাপন করেছে দেশের মানুষ।

আর নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরি বলেছেন, শতভাগ না পারলেও নৌপথে ঈদ যাত্রায় সর্বোচ্চ সেবা দেওয়ার চেষ্টা করেছে নৌপরিবহন মন্ত্রনালয়।

সচিবালয়ে ঈদের পর প্রথম কর্মদিবসে ঈদ শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে তারা এসব কথা বলেন। সরকারি কর্মকর্তা কর্মচারীদের প্রানকেন্দ্র সচিবালয়ে ঈদের ছুটির পর প্রথম কর্মদিবসে ছিল ঈদ উৎসবের আমেজ।

নিজ নিজ মন্ত্রনালয়ের শুভেচ্ছা বিনিময় করেন মন্ত্রী পরিষদের সদস্যরা। স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে শুভেচ্ছা বিনিময় শেষে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল কথা বলেন ঈদের আইন শৃংখলা পরিস্থিতি নিয়ে।

বিমান পাইলটের পাসপোর্ট ছাড়া দেশত্যাগের বিষয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাব দেন তিনি। নুসরাত হত্যাকান্ড ও ওসি মোয়াজ্জেমকে খুজে না পাওয়া প্রসঙ্গে কথা বলেন স্বরাষ্ট্রমন্ত্রী।

নৌপরিবহন মন্ত্রনালয়ের সম্মেলন কক্ষে ঈদোত্তর শুভেচ্ছা বিনিময় করেন নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরি। জানান নৌপথে ঈদ যাত্রায় সর্বোচ্চ সেবা দেওয়ার আন্তরিকতায় ঘাটতি ছিল না তাদের।

ঈদে বিদ্যুত পরিস্থিতি সন্তোষজনক ছিল বলে জানান বিদ্যুুত,খনিজ ও জ্জালানি প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু।