নির্বাচনকে কেন্দ্র করে স্বাধীনতা বিরোধীদের এক বিন্দুও ছাড় দেয়া হবে না: নাসিম

0
46

স্বাধীনতা বিরোধী শক্তি যাতে ক্ষমতায় আসতে না পারে সে লক্ষ্যে আওয়ামী লীগ আগামী নির্বাচন কেন্দ্র করে এক বিন্দু পরিমাণ ছাড় দেয়া হবে না বলে জানালেন আওয়ামী লীগ সভাপতিমন্ডলীল সদস্য মোহাম্মদ নাসিম।

আর দলটির যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ বলেছেন, আন্দোলন নয় আইনি প্রক্রিয়ার মাধ্যমেই খালেদা জিয়াকে কারামুক্ত করতে হবে, নৈরাজ্যের চেষ্টা চালালে কঠোর জবাব দেবে জনগণ। বঙ্গবন্ধু এভিনিউয়ে এক বর্ধিত সভায় তারা এসব কথা বলেন।

মঙ্গলবার কেন্দ্রীয় শহীদ মিনারে আওয়ামী লীগ নেতৃত্বাধীন ১৪ দলের সন্ত্রাস বিরোধী সমাবেশ সফল করতে বঙ্গবন্ধু এভিনিউয়ে দলের কেন্দ্রীয় কার্যালয়ে বর্ধিত সভা করে ঢাকা মহানগর আওয়ামী লীগ।

সভার প্রধান অতিথির বক্তব্যে মঙ্গলবারের সন্ত্রাসবিরোধী সমাবেশ সফল করার আহবান জানিয়ে অাগামী জাতীয় সংসদ নির্বাচন নিয়ে দলের অবস্থান তুলে ধরেন আওয়ামী লীগ সভাপতিমন্ডলীল সদস্য স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম।

বেগম খালেদা জিয়ার কারাবাস নিয়ে বিএনপি নেতাদের বক্তব্যের জবাব দেন আওয়ামী লীগ যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ। বলেন,  তিনি আইনি প্রক্রিয়ায় কারাগারে গেছেন তাই আইনি প্রক্রিয়াই তাকে কারামুক্ত হতে হবে।

কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গনে আওয়ামী লীগ নেতৃত্বাধীন ১৪ দলের সমাবেশ সফল করতে নেতাকর্মীদের প্রতি আহবান জানান বক্তারা।