নির্বাচন কমিশন সরকারি দলের সঙ্গে সখ্যতা গড়ে তুলেছে: মির্জা ফখরুল

0
81

নির্বাচন কমিশন সরকারি দলের সঙ্গে সখ্যতা গড়ে তুলেছে বলে অভিযোগ করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

সোমবার রংপুর সিটি করপোরেশন নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী কাওসার জামান বাবলার পথসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি অভিযোগ করে বলেছেন তারা তাদেরকে মিছিল-মিটিং, শো-ডাউনসহ বিভিন্ন সুযোগ-সুবিধা দিচ্ছে। আর আমাদেরকে বের হতে দিচ্ছে না। এই নির্বাচন কমিশনের অধীনে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন সম্ভব নয়।

তিনি আরও বলেছেন, ২১ ডিসেম্বর রংপুর সিটি কর্পোরেশন নির্বাচনে (রসিক) ভোট কেন্দ্র পাহারা দিতে হবে। কারণ, আওয়ামী লীগ একটি চোরের দল। তারা ভোট চুরি করে। তাদের ভোট চুরি করতে দেওয়া হবে না।

জননেত্রী বেগম খালেদা জিয়ার হাতকে শক্তিশালী করতে বিএনপির মেয়র প্রার্থীকে ধানের শীষ মার্কায় ভোট দেওয়ার জন্য রংপুরবাসীর প্রতি আহ্বান জানিয়ে তিনি বলেন, রসিক নির্বাচন শুধু রংপুরের নির্বাচন নয়।

আজকে সারাদেশের রাজনীতিতে এই নির্বাচন অত্যন্ত গুরুত্বপূর্ণ। এই নির্বাচনের মধ্যদিয়ে এই ফ্যাসিস্ট সরকারকে আমরা ম্যাসেজ দিতে চাই, তোমাদেরকে এই দেশের জনগণ আর দেখতে চায় না।

পথসভায় উপস্থিত ছিলেন, বিএনপির ভাইস চেয়ারম্যান ও নির্বাচন পরিচালনার কমিটির প্রধান সমন্বয়কারী ইকবাল হাসান মাহমুদ টুকু, রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ও লালমনিরহাট জেলা সভাপতি নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব অধ্যক্ষ আসাদুল হাবিব দুলু প্রমুখ।