নির্বাচন প্রতিহতের অপচেষ্টা সফল হতে দেওয়া হবে না: খাদ্যমন্ত্রী

0
86

নির্বাচন প্রতিহত করার কোন অপচেষ্টা সফল হতে দেওয়া হবে না বলে সাবধানী বানী উচ্চারণ করেছেন খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম।

আজ মঙ্গলবার সকালে জাতীয় প্রেসক্লাবে আয়োজিত মুক্তিযুদ্ধে ৯নং সেক্টরের সুন্দরবন সাব-সেক্টর কমান্ডার প্রয়াত বীর মুক্তিযোদ্ধা মেজর জিয়াউদ্দীন আহমেদ (অব.)-এর স্মরণসভায় তিনি এ কথা বলেন।

খাদ্যমন্ত্রী অারো বলেন, বর্তমান সরকারের অধীনেই সাংবিধানিক নিয়ম অনুযায়ী অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠিত হবে।  সাংবিধানিক নিয়ম অনুযায়ী নির্বাচনকালীন সরকার পরিচালনা করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সরকার সর্বোতভাবে নির্বাচন কমিশনকে সহায়তা করবে।

‘সকল মুক্তিযোদ্ধাদের ঐক্যবদ্ধ থেকে অতীত থেকে শিক্ষা নিতে হবে’- এ কথা উল্লেখ করে তিনি বলেন, ‘মুক্তিযোদ্ধাদের মধ্যে অনৈক্যের সুযোগ নিয়েই ৭১’ এর পরাজিত শক্তিরা বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যার মাধ্যমে তাদের পরাজয়ের প্রতিশোধ নিয়েছিল। তাই সবচেয়ে বেশি প্রয়োজন নিজেদের মধ্যে ঐক্য গড়ে তোলা।’

ক্যাপ্টেন শচীন কর্মকারের সঞ্চালনায় স্মরণসভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জাতীয় সংসদের চিফ হুইপ আ স ম ফিরোজ, মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক, মুক্তিযোদ্ধা মনিরুল হক প্রমুখ।