ন্যায় বিচার হলে খালেদা জিয়া নির্দোষ প্রমাণ হবে: ড. মোশাররফ 

0
85

স্বাক্ষ্য প্রমাণের ভিক্তিতে ন্যায় বিচার হলে জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতির মামলায় খালেদা জিয়া নির্দোষ প্রমাণ হবে বলে দাবি করেছেন বিএনপি নেতা ড. খন্দকার মোশাররফ হোসেন। মঙ্গলবার জাতীয় প্রেসক্লাবে আয়োজিত এক অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

বিএনপির এই নীতি নির্ধারক বলেন, বেগম খালেদা জিয়াকে যদি অন‌্যায়ভাবে কোনো রায় চাপিয়ে দেয়া হয় তাহলে এদেশের জনগণের সেন্টিমেন্টের উপর রায় দেয়া হবে।

বেগম খালেদা জিয়ার প্রতি এ দেশের জনগণের যে সমর্থন সে সমর্থনের বিরুদ্ধে রায় দেয়া হবে। বেগম জিয়া যে গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠা করেছে সেই গণতন্ত্রের উপর আঘাত হবে। খালেদা জিয়ার বিরুদ্ধে অন‌্যায়ভাবে রায় দেয়া হলে জাতীয়তাবাদী শক্তির বিরুদ্ধে রায় দেয়া হবে।

তিনি আরও বলেন, আমরা আগে থেকেই বলছি এই রায় যদি চাপিয়ে দেয়া হয় তাহলে এদেশের জনগণ তা গ্রহণ করবে না। সারা দেশের ৭০ থেকে ৮০ ভাগ মানুষ খালেদা জিয়ার উপর নির্ভরশীল। খালেদা গণতন্ত্র প্রতিষ্ঠা করবে এটা তাদের বিশ্বাস।

বেগম জিয়া জনগণের ক্ষমতা ফিরিয়ে দিবে এটা তাদের বিশ্বাস। অতত্রব যদি অন্যায়ভাবে কোনো রায় হয় তা জনগণের বিশ্বাসের উপর আঘাত করা হবে। আঘাত হবে গণতন্ত্রের উপর জনগণের অধিকারের উপর।’