`পদ্মাবত’‌ দেখার জন্য পুরো সিনেমা হল বুক করল এক পরিবার

0
101

‘‌পদ্মাবত’‌ দেখার জন্য পুরো সিনেমা হল বুক করল ক্যালিফোর্নিয়ার এক পরিবার। ‌বিতর্কিত ছবি ‘‌পদ্মাবত’‌ নিয়ে ভারতের সরগরম হলেও বিদেশে কিন্তু হরদম চলছে বলিউডের গুণী নির্মাতা সঞ্জয় লীলার বনশালির ছবিটি।

‘‌পদ্মাবত’‌ যাতে মুক্তি না পায় তার জন্য রাজপুত কারনি সেনারা কম পরিশ্রম করেনি। তবে এতকিছুর পরেও ২৫ জানুয়ারি অবশেষে মুক্তি পেল ‘‌পদ্মাবত’‌। মুক্তির পর থেকে দর্শকদের ভালো সাড়া পাওয়া যাচ্ছে।

ইতিমধ্যেই দীপিকা পাড়ুকোন, রণবীর সিং, শাহিদ কাপুর অভিনীত ‘‌পদ্মাবত’‌ বক্স অফিসে গত এক সপ্তাহে ১৫০ কোটি টাকা আয় করেছে। যা এর আগে করেছিল ভারতীয় দক্ষিণী নির্মাতা রাজা মৌলির বাহুবলি সিরিজের বাহুবলি ২।

সানফ্রান্সিকোর ভারতীয় বংশোদ্ভুত এক পরিবার সঞ্জয় লীলার বনশালির ‘‌পদ্মাবত’‌ দেখার জন্য গোটা সিনেমা হলটি বুক করেন। শুধু তাই নয়, পরিবারের সদস্যদের সিনেমা দেখতে আসার জন্য ছিল বিশেষ ‘‌‌ড্রেস কোডও’‌। কোমল নাহটা নামে এক ব্যক্তি পরিবারের একটি ভিডিও টুইটারে শেয়ার করেন।

ভিডিওতে দেখা যাচ্ছে, পরিবারের নারী সদস্যরা সবাই রানী পদ্মাবতীর মত সেজেছেন। সিনেমা শুরু হওয়ার আগে তাঁরা সকলে ‘‌ঘুমর’‌ গানে নাচও করেন। শুধু তাই নয়, ২৮ জানুয়ারি ন্যাশনাল বাস্কেটবল অ্যাসোশিয়েশনের বাস্কেটবল চলাকালীন ঘুমর গানে নাচ করেন চিয়ার লিডাররাও।

‘‌ঘুমর’‌ গানটি নিয়ে যথেষ্ট আপত্তি ছিল রাজপুত কারনি সেনাদের। তাদের দাবি ছিল, রানী পদ্মাবতী কখনই শরীর প্রর্দশন করে এভাবে নাচ করতে পারেন না। সেন্সর বোর্ডের নির্দেশেই ছবিতে দীপিকার শরীরের উন্মুক্ত অংশ ঢেকে দেওয়া হয়।

নিচের ভিডিওতে ঘুমর গানটির সঙ্গে নাচছেন পরিবারের সদস্যরা