পদ্মাসেতু সর্ম্পকে জ্ঞান না থাকায় খালেদা জিয়া বিভ্রান্তিমূলক কথা বলেছেন : প্রধানমন্ত্রী

0
87

পদ্মাসেতু নির্মাণ সর্ম্পকে কোন জ্ঞান না থাকার কারণেই এ নিয়ে খালেদা জিয়া বিভ্রান্তিমূলক কথা বলেছেন বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে গণভবনে ছাত্রলীগ নেতাদের সঙ্গে শুভেচ্ছা বিনিময়কালে তিনি এ মন্তব্য করেন।

প্রধানমন্ত্রী বলেন, দেশে কারফিউ গণতন্ত্র কায়েম করেছিল জিয়াউর রহমান। এর আগে, সকালে দেশের প্রথম ৬ লেন বিশিষ্ট ফ্লাইওভার, নোয়াখালী এলাকার জলাবদ্ধতা নিরসনকল্পে বন্যা নিয়ন্ত্রণ ও নিষ্কাশন ব্যবস্থার উন্নয়ন প্রকল্প এবং র‌্যাপিড পাস কার্ডের উদ্বোধন ঘোষণা করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে গণভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে শুভেচ্ছা বিনিময় করতে আসেন বাংলাদেশ ছাত্রলীগের নেতারা।

শুভেচ্ছা বিনিময়কালে দেশের প্রতিটি অর্জনে ছাত্রলীগের ভূমিকা তুলে ধরেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সাম্প্রতিককালে পদ্মা সেতু নিয়ে বেগম খালেদা জিয়ার মন্তব্যের সমালোচনা করে তিনি বলেন, জিয়াউর রহমান গণতন্ত্রকে ধ্বংস করেছিলেন।

এর আগে সকালে গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে মহিপালে দেশের প্রথম ৬ লেনের  ফ্লাইওভারের উদ্বোধন করেন তিনি।

একই সময় পরিবহনে ব্যবহারের জন্য র‌্যাপিড পাস এবং নোয়াখালী এলাকার জলাবদ্ধতা নিরসনকল্পে বন্যা নিয়ন্ত্রণ ও নিষ্কাশন ব্যবস্থার উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করেন সরকার প্রধান।

প্রযুক্তি ব্যবহার করে মানুষের জীবনমান উন্নয়নে সরকার কাজ করে যাচ্ছে জানিয়ে উন্নয়নের গতিধারা অব্যাহত রাখতে সকলের সহায়তা চান শেখ হাসিনা।

পরে বাংলাদেশ অনুর্ধ্ব-১৫ মহিলা জাতীয় ফুটবল দলের খেলোয়ারদে সংবর্ধনা এবং অনুদান প্রদান করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।