প্রিয়াঙ্কাকে আইনি নোটিশ!

0
108

প্রিয়াঙ্কা চোপড়া এখন ঘুরে বেড়াচ্ছেন যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে। তাঁর সঙ্গে আছেন প্রেমিক মার্কিন পপ তারকা নিক জোনাস। জীবনের অন্যতম মধুর সময় পার করছেন তিনি। সবকিছুই এখন তাঁর কাছে রঙিন। আর এদিকে ভারতে মুম্বাইয়ে তাঁর বাসায় এসেছে আইনি নোটিশ। এই আইনি নোটিশ পাঠিয়েছে বৃহন্মুম্বাই মিউনিসিপ্যাল করপোরেশন।

কেন এই আইনি নোটিশ? জানা গেছে, মুম্বাইয়ে পশ্চিম আন্ধেরির ওয়াশিওয়াড়া এলাকায় প্রিয়াঙ্কা নিজের জন্য যে অফিস ভবন নির্মাণ করেছেন, তা অবৈধ স্থাপনা। সেখানে তিনি নিজের অফিসের পাশাপাশি একটি বাণিজ্যিক ভবনও নির্মাণ করেছেন৷ তাঁর এসব কর্মকাণ্ডের বিরুদ্ধে স্থানীয় পাঁচজন অধিবাসী অভিযোগ করেছেন। তাঁদের অভিযোগ, সেখানে ‘করিজমা’ নামক একটি স্পা রয়েছে৷ সেই স্পা এবং স্যালনের একটি ফ্লোর বেআইনিভাবে তৈরি করা হয়েছে৷ প্রিয়াঙ্কা ফ্লোরটি মেটজানিন স্টাইলে নির্মাণ করেছেন৷ আর তা করা হয়েছে মহারাষ্ট্র রিজওনাল টাউন প্ল্যানিংয়ের নিয়মের বাইরে৷ প্রিয়াঙ্কার অফিস আর স্পার নিরাপত্তারক্ষী একই ব্যক্তি৷ এরই মধ্যে মিউনিসিপ্যাল করপোরেটররা সেই অবৈধ নির্মাণটি পরিদর্শন করেছেন।

বৃহন্মুম্বাই মিউনিসিপ্যাল করপোরেশনের সিনিয়র ওয়ার্ড অফিসার সংবাদমাধ্যমকে জানিয়েছেন, ২০১৩ সালে এই ভবনের যে নকশা অনুমোদন করা হয়েছে, আর যতটুকু জায়গার ওপর তা নির্মাণের জন্য বলা হয়েছে, তা যথাযথভাবে অনুসরণ করতে হবে। প্রিয়াঙ্কা যেভাবে কাজ করেছেন, তা ভেঙে আবার নতুন করে নির্মাণ করতে হবে। এর জন্য তাঁকে সময় বেঁধে দেওয়া হয়েছে। এই সময়ের মধ্যে যদি তিনি তা না করেন, তাহলে মিউনিসিপ্যাল করপোরেশন নিজ উদ্যোগে তা ভেঙে ফেলবে।

বৃহন্মুম্বাই মিউনিসিপ্যাল করপোরেশনের পক্ষ থেকে আরও জানানো হয়, অবৈধ স্থাপনা নির্মাণের জন্য প্রিয়াঙ্কার কাছ থেকে ক্ষতিপূরণ দাবি করার বিষয়টি প্রক্রিয়াধীন আছে।

প্রিয়াঙ্কা চোপড়ার মা মধু চোপড়ার হাতে এরই মধ্যে এই আইনি নোটিশ পৌঁছেছে। তাঁর একজন মুখপাত্র তা জানিয়েছেন। তিনি বলেছেন, বৃহন্মুম্বাই মিউনিসিপ্যাল করপোরেশনের কর্মকর্তাদের সঙ্গে এ বিষয় নিয়ে কথা হয়েছে৷