প্রিয়াঙ্কা আর সোনাক্ষীর সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন শাহিদ কাপুর

0
171

বি টাউনের এই মোস্ট এলিজেবল ব্যাচেলর যখন বিয়ের কথা ঘোষণা করেছিলেন তখন লক্ষ লক্ষ তরুণীর হৃদয় ছিন্নভিন্ন হয়েছিল। চকোলেট বয় যে ছিলেন সকলের মনে-প্রাণে। শাহিদ কাপুরের কথাই বলছি।

দিল্লি নিবাসী মীরা রাজপুতকে বিয়ের আগে কত প্রেমই না করেছেন। করিনা কাপুর, ঋষিতা ভট্ট, অমৃতা রাও, সানিয়া মির্জা, বিদ্যা বালান, প্রিয়ঙ্কা চোপড়া, সোনাক্ষী সিনহা.. এই নামগুলো প্রকাশ্যে এসেছিল।

আরও কার কার সঙ্গে চকোলেট বয় ডেটিংয়ে গিয়েছিলেন তা সঠিক জানা যায় না। তবে জব উই মেটের পর কারিনার সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে একেবারে তুঙ্গে ছিল বলিউডি চর্চা। এরপর তো কারিনা কেটে পড়েন সাইফ আলি খানের সঙ্গে।

কফি উইথ করণের সিজন ৬, ১৩ নম্বর এপিসোডে শাহিদ এসেছিলেন ভাই ঈশান খট্টরের সঙ্গে। সেখানেই তাকে করণ তাকে বলেন, প্রথমবার শাহিদের সঙ্গে ছিলেন এষা দেওয়ল, দ্বিতীয়বার কারিনা কাপুর, তৃতীয়বার প্রিয়াঙ্কা চোপড়া, চতুর্থবার সোনাক্ষী সিনহা, পরেরবার স্ত্রী মীরা রাজপুত এবং এবার ভাই ঈশানের সঙ্গে।

এরপর করণ তাকে প্রশ্ন করেন, এষা দেওয়লের সঙ্গে সত্যিই কি তিনি ডেটিংয়ে গিয়েছিলেন? তখন এই প্রশ্নের জবাবে শাহিদ জানান, এষার সঙ্গে তাঁর আলাপ এই শোয়ে এসেই। তবে প্রিয়ঙ্কা, সোনাক্ষী, করিনা এদের প্রত্যেকের সঙ্গেই তিনি খুব ভালো সময় কাটিয়েছেন। অনেক সুখের স্মৃতি রয়েছে। সকলে ভালো থাকুক, সুখে থাকুক এটাই তিনি চান।

এরপর করণ তাকে জিজ্ঞাস করেন প্রাক্তনদের কি তিনি ভুলতে চান? সেই উত্তরে শাহিদ জানান, ‘একেবারেই না। প্রতিটি সম্পর্ক থেকেই অনেক কিছু শিখেছি। বিশেষত কারিনার থেকে। এই সবকিছু নিয়েই আজ আমি পরিপূর্ণ একজন। সব স্মৃতিই রেখে দিতে চাই’।