নেট দুনিয়ায় ভাইরাল প্রিয়াঙ্কা চোপড়া-নিক জোনাসের প্রেম

0
338

অবশেষে কি প্রেমে পড়লেন বলিউড ও হলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। বলিউড থেকে হলিউডে পাড়ি দেওয়ার পরে বহুদিন ধরে জল্পনা চলছে, কারও সঙ্গে কি ডেট করছেন প্রিয়াঙ্কা? মু্ম্বাইয়ের পাপারাৎজিদের চোখ আড়াল করলেও মার্কিনি মিডিয়ার ক্যামেরা এড়িয়ে যেতে পারেননি পিগি চপস।

আন্তর্জাতিক সংবাদমাধ্যম ‘ইউএস উইকলি’-র প্রতিবেদন অনুযায়ী, ২৫ বছরের গায়ক নিক জোনাসের সঙ্গে প্রেম করছেন ৩৫ বছর বয়সী প্রিয়াঙ্কা চোপড়া। হলিউডের এক ঘনিষ্ঠ সূত্রের কথায়, ‘‘ তারা ডেট করছেন। তাদের রসায়ন সুন্দর। পরস্পরের প্রতি আগ্রহও রয়েছে বেশ।’’

প্রতিবেদনটি থেকেই জানা যায়, প্রায়ই একসঙ্গে দেখা যাচ্ছে প্রিয়াঙ্কা ও নিককে। বিভিন্ন ইভেন্টে বেশ ঘনিষ্ঠভাবে দু’জনকে পরস্পরের সঙ্গে খোশ মেজাজে দেখাও যাচ্ছে প্রায়ই।

২৫ মে লস এঞ্জেলেসে বিউটি অ্যান্ড দ্য বিস্ট-এর লাইভ কনসার্টেও একসঙ্গে ক্যামেরাবন্দি হয়েছেন। তবে প্রিয়ঙ্কা বা নিক। দু’জনের স্টেডিয়ামে ঢোকার মুহূর্তটি ক্যামেরাবন্দি করে ফেলেন এক ভক্ত। পরে টুইটারে সেই ছবি দিতেই মুহূর্তে ভাইরাল হয়ে যায়।

গুঞ্জন শুরু হয় দু’জনের সম্পর্ক নিয়ে। এছাড়াও নানা জায়গায় একসঙ্গে দেখা গেছে দু’জনকে। বন্ধুদের সঙ্গে ছুটি কাটাতে গিয়েছিলেন নিক–প্রিয়াঙ্কা। সোশাল সাইটেও সেই ছবি দিয়েছেন নিক। কেউই মিডিয়ার সামনে মুখ খোলেননি এই ব্যাপারে।