ফরিদপুর সদরে বাসাবাড়ি থেকে দুই জনের মরদেহ উদ্ধার

0
73

ফরিদপুর শহরের দক্ষিণ ঝিলটুলী এলাকার একটি ফ্ল্যাটটবাড়ী থেকে দুই জনের মরদেহ উদ্ধার করেছে কোতয়ালী থানা পুলিশ। রবিবার দিবাগত রাত ১১টার দিকে ফারুক হোসেন ও সানজিদা বেগম নামের এই দুই জনের লাশ উদ্ধার করা হয়।

ফারুক হোসেন ফরিদ পুর সোনালী ব্যাংকের অডিট অফিসার এবং সানজিদা বেগম ফরিদপুরের সরকারী সারদা সুন্দরী মহিলা কলেজের গাহস্থ্য অর্থনীতি বিভাগের সহকারী অধ্যাপিকা।

দুই জনের লাশ উদ্ধার করা হয় ফারুক হোসেনের রুম থেকে। বাড়ীর মালিক নজরুল ইসলামের ছেলে ডেবিট জানান, ফারুক হোসেন চার তলা ফ্ল্যাটের নীচ তলায় একাই থাকতেন। সানজিদা বেগম স্বপরিবারে একই ফ্ল্যাটের নীচতলার আরেকটি রুমে থাকতেন।

ডেবিট আরো জানায়, সে রাত ১১টার দিকে বাড়ী ফিরে দেখতে পান নীচ তলার ফ্লাটের দরজা কিছুটা খোলা। তখন সে ভেতরে উকি দিয়ে দেখতে পান ফারুক হোসেনের লাশ ঝুলে রয়েছে। তাৎক্ষণিক পুলিশকে খবর দেয়া হলে পুলিশ ঘরের ভেতরে গিয়ে সানজিদা বেগমের লাশও উদ্ধার করে।

অতিরিক্ত পুলিশ সুপার জামাল পাশা জানান, বাড়ীর মালিক নজরুল ইসলাম লাশ দুটি দেখতে পেয়ে পুলিশকে খবর দিলে ঘটনাস্থল থেকে ফারুক হোসেনের লাশটি ঝুলন্ত অবস্থায় এবং সানজিদা বেগমের লাশটি মেঝেতে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করা হয়।

সানজিদা বেগমের শরীরে ধারালো অস্ত্রের বেশ কিছু আঘাতের চিহৃ রয়েছে। কিভাবে হত্যাকাণ্ড দুটি সংগঠিত হয়েছে তা খতিয়ে দেখছে পুলিশ। বর্তমানে লাশ দুটি উদ্ধার করে মর্গে রাখা রয়েছে।