ফিরেছে আইয়ুব বাচ্চুর ফেইসবুক অ্যাকাউন্ট

0
223

ফিরে এসেছে দেশের কিংবদন্তী প্রয়াত রকস্টার আইয়ুব বাচ্চুর ফেইসবুক অ্যাকাউন্ট। ফেইসবুকের পক্ষ থেকে আইয়ুব বাচ্চু এবি নামের অ্যাকাউন্টটি মেমোরিয়ালাইজ করা হয়েছে।

তাই প্রোফাইলটির একদম উপরে লেখা রয়েছে রিমেম্বারিং আইয়ুব বাচ্চু এবি। মৃত ব্যক্তির প্রোফাইল মেমোরিয়ালাইজ করতে চাইলে আবেদন জানাতে হয় ফেইসবুকের কাছে।

‌এতে মৃত ব্যক্তির সব স্মৃতি ফেইসবুকে সংরক্ষণ করা যায়। চলতি মাসের প্রথম দিকে জানা যায়, দেশের কিংবদন্তী রকস্টার আইয়ুব বাচ্চুর ফেইসবুক অ্যাকাউন্ট হঠাৎ করে নিষ্ক্রিয় হয়ে গেছে।

প্রথমে বিষয়টি নিয়ে এলআরবির পক্ষ থেকে পরিবারের সঙ্গে যোগাযোগ করা হয়। তারাও অ্যাকাউন্ট উধাও হওয়া ব্যাপারে কিছু জানেন না জানালে পরে বিষয়টি ঢাকা মেট্রোপলিটন পুলিশের সাইবার ক্রাইম ইউনিটকে জানানো হয়।

গত ১৮ অক্টোবর মৃত্যুবরণ করেন আইয়ুব বাচ্চু। তার জন্ম হয় ১৯৬২ সালের ১৬ আগস্ট। ১৯৭৮ সালে ব্যান্ড দল ফিলিংস গঠনের মধ্য দিয়ে তিনি ক্যারিয়ার শুরু করেন। ১৯৮০ সাল থেকে ১৯৯০ সাল পর্যন্ত তিনি ব্যান্ড দল সোলসের লিড গিটারিস্ট ছিলেন।

এরপর ১৯৯১ সালে তিনি নিজের ব্যান্ড দল গঠন করেন। নাম দেন এলআরবি।তার ব্যান্ডের জনপ্রিয় কয়েকটি গান হলো, সেই তুমি, ঘুম ভাঙা শহরে, শেষ চিঠি ও এক আকাশের তারা।