ফেনীতে খালেদা জিয়ার বহরে হামলা

0
52

ফেনীতে খালেদা জিয়ার বহরে হামলা হয়েছে। তাতে আক্রান্ত হয়েছে বহরের শেষদিকে থাকা সাংবাদিকদের ৮-১০টি গাড়ি। শনিবার বিকেল সোয়া ৫টার দিকে বহরটি ফেনীতে প্রবেশের পথে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ফেনী সদরের ফতেহপুরে এ হামলাটি চালানো হয়।

বিকেল সোয়া ৫টার দিকে কতিপয় মুখোশধারী দুর্বৃত্ত গাড়িবহরের শেষদিকে সাংবাদিকদের বহনকারী গাড়িতে প্রথমে ইটপাটকেল নিক্ষেপ করে। এতে চ্যানেল আই, ডিবিসি টিভি ও পরিবর্তন ডটকমসহ বেশ কয়েকটি গাড়িসহ সাংবাদিক বহনকারী ৮ থেকে ১০টি গাড়ি আক্রান্ত হয়। পরে গাড়িগুলো থেমে গেলে দুর্বৃত্তরা কাছে এসে তাতে হামলা করে কাচ ভাঙচুর করে। এর আগে সাংবাদিকরা গাড়ি থেকে নেমে যান বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন।

এ ঘটনায় কয়েকজন সাংবাদিক সামান্য আহত হয়েছেন। তবে তাৎক্ষণিকভাবে আহতদের নাম জানা যায়নি। সন্ধ্যায় এ প্রতিবেদন লেখার সময় আহতদের নিকটস্থ একটি পেট্রল পাম্পে নিয়ে সেখানে ডাক্তার ডেকে চিকিৎসা দেওয়া হচ্ছিল।

হামলা প্রসঙ্গে ফেনী মডেল থানার ওসি রাশেদ খাঁন চৌধুরী বলেন, কারা ঘটনাটি ঘটিয়েছে তা তদন্ত করে দেখছে পুলিশ। বেগম খালেদা জিয়া নিরাপদে ফেনী সার্কিট হাউজে পৌঁছেন। সেখানে বিশ্রাম ও মাগরিব নামাজ আদায়ের পর চট্রগ্রামের উদ্দেশ্যে যাত্রা করেন।