ফ্ল্যাট বিক্রির নামে শতকোটি টাকা হাতিয়ে নিয়েছে মাইনুর রহমান

0
61

এস কে লিটন:

কখনো ব্যবসায়ীদের লাভের প্রলোভন, কখনো আবার ফ্ল্যাট বিক্রির নামে কয়েকশ কোটি টাকা হাতিয়ে নিয়েছে রাজধানীর সায়দাবাদের ব্যবসায়ী মাইনুর রহমান নামের এক প্রতারক। ফ্ল্যাট বা লাভের টাকা তো দূরের কথা, মূল টাকা দিয়েছে এমন নজির খুব কম।

টাকা চাইলেই নাকি লাশ ফেলে দেয়ার হুমকি দেয়া হয়। এ ব্যাপারে বিভিন্ন থানায় একাধিক সাধারণ ডায়েরীও করেছেন প্রতারণার শিকার ব্যক্তিরা। ভুক্তভোগীদের অভিযোগের সত্যতা জানতে মাই টিভির প্রতিবেদক ঘটনাস্থলে গেলে, প্রাণে মেরে ফেলার হুমকি দেন তার ছেলে রুবায়েতুর রহমান ফাহিম।

ভুক্তভোগীদের অভিযোগ, এই প্রতারক তাদের কাছ থেকে অর্থ নিয়ে এখন তালবাহানা করছেন। তাদেরকে ব্যাংকের চেক ও অঙ্গিকারনামাও দেওয়া হয়েছিল তবে এখন তাদের ফ্ল্যাপ বুঝিয়ে দিচ্ছেন না।

এই বিষয়ে তার নিকেতন এর উদয় টাওয়ারে আর আর ডেভলপমেন্ট কোম্পানির অফিসে গেলে কোনো সাইন বোর্ড দেখা যায়নি। তবে গার্ডরা জানান এ কোম্পানির কর্মকর্তরা তেমন আসেন না। তিন চার দিন পর পর আসেন।

অফিসে গিয়ে কয়েকজনকে পাওয়া যায়। তবে তারা জানান মাইনুরের অর্থ কেলেঙ্কারির কথা। ঝামেলার কারণে গ্রাহকদের অর্থ দিতে পারছেন না বলে জানান তারা।

পরে প্রতারককে ফোন দেওয়া হলে তিনি মাইটিভির প্রতিবেদককে হত্যার হুমকি দেন। তার কাছে জানতে চাওয়া হয় এই বিষয়ে সরাসরি কথা বলা যাবে কিনা। উত্তরে প্রতারক মাইটিভির প্রতিবেদককে দেখা করার মতো হেডাম আছে কিনা তীব্র ভাষায় হুমকি দেন। পরে নিরাপত্তা চেয়ে থানায় তার বিরুদ্ধে জিডি করা হয়।