বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে কাজ করছে সরকার: ওবায়দুল কাদের

0
68

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে সরকার কাজ করে যাচ্ছে। পাশাপাশি বঙ্গবন্ধুর জন্মশতবর্ষ পালনে প্রস্তুতি নিচ্ছে আওয়ামী লীগ।

জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন উপলক্ষে ধানমন্ডি ৩২ নম্বর বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

প্রধানমন্ত্রীর শ্রদ্ধা জানানো শেষে আওয়ামী লীগের সহযোগী সংগঠন এবং সর্বস্তরের মানুষের ঢল নামে প্রতিকৃতিতে। শ্রদ্ধা জানানো শেষে ওবায়দুল কাদের এ কথা বলা।

১৯২০ সালের ১৭ মার্চ গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জন্মগ্রহণ করে স্বাধীনতার স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান।

দিনটি যথাযোগ্য মর্যাদায় পালন করতে দিনের শুরুতেই রাজধানীর ধানমন্ডি ৩২ নম্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানাতে আসেন প্রধানমন্ত্রী ও বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা।

দলের সভাপতি হিসেবে আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতাদের সাথে নিয়ে বঙ্গবন্ধুর জন্মদিনে শ্রদ্ধা জানান আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা।

পরে সাংবাদিকদের সাথে কথা বলেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার কার্যক্রমের অগ্রগতি এবং বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী পালনের প্রস্তুতির কথা জানান তিনি।

প্রধানমন্ত্রীর স্থান ত্যাগের পর বঙ্গবন্ধুর জন্মদিনে শ্রদ্ধা জানাতে ঢল নামে আওয়ামী লীগ সহযোগী সংগঠনগুলোর নেতাকর্মীদের এবং সর্বস্তরের মানুষের।