বরিশাল বিডিজেএ এর পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা; নেতৃত্বে আমিন-জামাল-মাহবুব

0
286

বরিশাল ডিভিশনাল জার্নালিস্ট অ্যাসোসিয়েশন (বিডিজেএ), ঢাকার পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। চ্যানেল টোয়েন্টিফোরের সাংবাদিক আমীন আল রশীদকে সভাপতি এবং মানবকণ্ঠের শেখ জামালকে সাধারণ সম্পাদক ও মাইটিভির মাহবুব সৈকতকে সাংগঠনিক সম্পাদক করে কমিটি গঠন করা হয়।

১৩ সদস্যের কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। মঙ্গলবার রাতে দক্ষিণের জনপথ বরিশালের বিভিন্ন গণমাধ্যমের কর্মীদের নিয়ে রাজধানীর একটি রেস্তোরাঁয় অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে নতুন কমিটি ঘোষণা করা হয়।

বিডিজেএ’র কমিটির অন্য সদস্যরা হলেন-

সহ-সভাপতি রিশান নসরুল্লাহ (বাংলা ভিশন), সহ-সাধারণ সম্পাদক রাজু হামিদ( নাগরিক টিভি), অর্থ সম্পাদক সানবির রুপল (সময় টিভি), দপ্তর ও প্রচার সম্পাদক ফাহিম মোনায়েম (বৈশাখী টিভি), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক শফিকুল ইসলাম শামীম (এটিএন বাংলা)।

এছাড়াও প্রশিক্ষণ ও গবেষণা সম্পাদক শারমিন আজাদ (মাই টিভি), কার্যনির্বাহী সদস্য নুরুল ইসলাম হাসিব (বিডিনিউজ), মিজানুর রহমান খবির (সময় টিভি), মো. বোরহান উদ্দিন (ঢাকা টাইমস), লাইজুল ইসলাম (এশিয়ান টিভি)।

ঢাকায় কর্মরত বরিশাল বিভাগের সাংবাদিকদের পারস্পরিক সম্পর্ক উন্নয়ন; ঐক্য ও ভ্রাতৃত্ববোধ কাজে লাগিয়ে পরস্পরের সুবিধা-অসুবিধায় পাশে থাকা এবং মানবতার কল্যাণে সামাজিক কর্মকাণ্ডে অবদান রাখার উদ্দেশ্যে ২০১৪ সালে এই সংগঠন গড়ে তোলা হলেও এই প্রথম এর পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হলো।

কমিটিকে বরিশালের সাংবাদিক ছাড়াও অন্য গণমাধ্যম কর্মীরাও স্বাগতম জানান। তারা বিডিজেএ এর সাফল্য কামনা করেন।