বর্ণিল আয়োজনে নয় বছরে পা রাখল জননন্দিত চ্যানেল মাই টিভি। মাই টিভির জন্মদিনে শুভেচ্ছা জানাতে এসেছিলেন মন্ত্রী পরিষদের সিনিয়র সদস্যরা। তারা মাই টিভি’র ভূমিকার ভূয়সী প্রশংসা করে আশা প্রকাশ করেন চ্যানেলটি সব সময় গণমানুষের কথা বলবে।

এ সময় প্রতিষ্ঠানটির চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক অতিথিদের প্রতি কৃতজ্ঞতা জানান। অষ্টম বছর পেরিয়ে নবম বর্ষে পদার্পন বেসরকারি জনপ্রিয় চ্যানেল মাই টিভির। ভবন জুড়ে চলে আনন্দ উৎসব।

নবমবর্ষ পর্দাপনে মাইটিভিকে শুভেচ্ছা জানাতে আসেন স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম, ত্রান ও দুর্যোগ ব্যবস্থাপনামন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরি মায়া , নৌপরিবহনমন্ত্রী শাজাহান খান, বিমান পরিবহন ও পর্যটনমন্ত্রী একেএম শাজাহান কামাল সহ মন্ত্রী পরিষদের সদস্যরা।

অংশনেন শান্তির পায়রা উড়ানো,কেক কাটা সহ উৎসব মুখর অনুষ্ঠানের বিভিন্ন পর্বে। রাজণীতির গঠনমুলক সমালোচনা,সরকারের উন্নয়ন চিত্র ও সামাজিক দায়বদ্ধতা থেকে ইতিবাচক সংবাদ পরিবেশনায় মাই টিভির পাশে থাকার কথা জানান তারা।

ফুলেল শুভেচ্ছা জানান মাইটিভির চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক নাসির উদ্দিন সাথীকে। মাই টিভির পাশে থাকার ঘোষনায় তাদের প্রতি কৃতঞ্জতা জানান মাই টিভি চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক নাসির উদ্দিন সাথী।