বলিউডে অভিষেক হচ্ছে আমিরপুত্র জুনাইদের

0
92

বলিউড সুপারস্টার আমির খানের ছেলে জুনাইদ খানের বড় পর্দায় অভিষেক ঘটতে যাচ্ছে। অনেক দিন ধরেই গুঞ্জন ছিল, বলিউডে পা রাখতে যাচ্ছেন আমির খান ও রিনা দত্ত দম্পতির পুত্র জুনায়েদ খান। অবশেষে সেই গুঞ্জন বাস্তবে রূপ নিয়েছে। সোমবার থেকে শুটিং শুরু করেছেন জুনায়েদ খান।

যশরাজ ফিল্মসের প্রযোজনায় বলিউডে আত্মপ্রকাশ ঘটতে যাচ্ছে তার। ‘মহারাজ’ নামের সিনেমাটির সোমবার থেকে শুটিং শুরু হয়েছে। সিনেমাটি পরিচালনা করছেন পরিচালক সিদ্ধার্থ পি মালহোত্রা।

মারোলের বিজয় নগরে এক মাস ধরে একটি বিশাল সেট নির্মাণ করা হয়েছে, যেখানে সিনেমাটির শুটিং হচ্ছে। পরিচালক সিদ্ধার্থ পি মালহোত্রা এবং প্রযোজনা ডিজাইন টিম তাদের কাজ আগেই গুছিয়ে নিয়েছেন।  

অন্যদিকে জুনায়েদ খানের বোন ইরা খান তার ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করে লিখেছেন, আজ তার শুটিংয়ের প্রথম দিন। এই ছবিটি আমি খুব ভালোবাসি। গত কয়েক বছর ধরেই সে অভিনয় করছে। কিন্তু এটি আমার কাছে নতুন। সে আমার সঙ্গেও কাজ করেছে। আমি তার ছোট বোন, অন্য সবকিছুর চেয়ে এটি বড় বিষয়।

সিনেমাতে জুনায়েদসহ আরও রয়েছেন অর্জুন রেড্ডি, অভিনেত্রী শালিনী পান্ডে, শর্বরী ওয়াগ, এবং জয়দীপ আহলাওয়াত।

প্রসঙ্গত, ১৮৬২ সালে ধর্মীয় গুরু যদুনাথজি মহারাজের তার নারী ভক্তদের সঙ্গে যৌন কেলেঙ্কারির কথা ফাঁস করে দেন সাংবাদিক করসনদাস মুলজি। এরপর ওই সাংবাদিকের বিরুদ্ধে সুপ্রিম কোর্টে মামলা দায়ের করে ওই ধর্মীয় সংস্থা। গুজরাটি লেখক এবং সাংবাদিক সৌরভ শাহ এই ঘটনা নিয়ে ‘মহারাজা’ নামে একটি বই নিখেছিলেন। আর এই বই থেকে অনুপ্রাণিত হয়েই তৈরি হচ্ছে চলচ্চিত্র। এই সাংবাদিকের চরিত্রেই অভিনয় করছেন জুনায়েদ খান।