বাড্ডা হত্যাকাণ্ডে গ্রেফতার ২, পরকীয়ার জেরেই স্বামী ও সন্তানকে হত্যা

0
124

বাড্ডায় পিতা ও কন্যা হত্যাকাণ্ডে জড়িত আর্জিনা বেগম ও তার প্রেমিক শাহীন মল্লিককে গ্রেফতার করেছে পুলিশ। পরকীয়ার জের ধরেই স্বামী জামিল ও কন্যাকে হত্যা করা হয়েছে বলে তারা স্বীকার করেছে।

পুলিশের গুলশান জোনের ডিসি মোস্তাক আহমেদ সাংবাদিকদের জানান, জামিলের স্ত্রী আর্জিনার সাথে শাহীনের অনৈতিক সম্পর্ক গড়ে ওঠে। আর এর জের ধরেই তারা দু’জন জামিলকে হত্যা করে। হত্যাকাণ্ডের ঘটনা তাদের কন্যা দেখে ফেললে তাকেও হত্যা করা হয়।

পুলিশের বক্তব্য অনুযায়ী, গাড়িচালক জামিল ও তার দ্বিতীয় শ্রেণিতে পড়ুয়া মেয়েটিকে হত্যা করে আর্জিনা এবং তাদের বাসায় সাবলেট থাকা শাহিন মল্লিক। আর্জিনা ও শাহীনের বিয়ে বহির্ভূত সম্পর্ক ধরে এই হত্যাকাণ্ড ঘটায় তারা।

হত্যাকাণ্ডের পরপরই বৃহস্পতিবার সন্দেহবশত আর্জিনাকে আটক করে পুলিশ। শুক্রবার খুলনা থেকে শাহিন ও তার স্ত্রী মাসুমাকে গ্রেপ্তারের পর তদন্তে পাওয়া তথ্য জানাতে শনিবার ডিএমপি কার্যালয়ে সংবাদ সম্মেলনে আসেন পুলিশ কর্মকর্তারা।

ডিএমপির গুলশান জোনের উপকমিশনার মোশতাক আহমেদ বলেন, পূর্ব পরিকল্পনা অনুযায়ী ঘুমস্ত অবস্থায় একটি কাঠের টুকরা নিয়ে আঘাত করা হয় জামিলকে।

তখন জামিল তার দুই ছেলে-মেয়েকে নিয়ে শুয়েছিলেন। অন্যদিকে তাকে হত্যা পরিকল্পনা সাজান আর্জিনা ও শাহিন।

মোশতাক বলেন, “রুমটি অন্ধকার ছিল। কাঠের টুকরা দিয়ে ঘুমন্ত জামিলের মাথায় আঘাত করে শাহিন। তখন সে জেগে উঠলে আবার আঘাত করা হয়। আর কিছু বলতে পারেনি জামিল। তখন তার মৃত্যু ঘটে।