বিএনপির বক্তব্য মাদক ব্যবসায়ীদের উৎসাহিত করা হচ্ছে : হানিফ

0
66

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ এমপি বলেছেন, আমাদের ভবিষ্যৎ প্রজন্মকে রক্ষার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা মাদক নির্মূলে কঠোর নির্দেশে আইনশৃঙ্খলা বাহিনী কাজ শুরু করেছে। এ নিয়ে যখন জনমনে স্বস্থি ফিরছে সেই সময় বিএনপির পক্ষ থেকে দেয়া বক্তব্য মূলত মাদক ব্যবসায়ীদের উৎসাহিত করা হচ্ছে।

বিএনপি কখনও এই দেশের ও মানুষে মঙ্গল চায় না সেটা আবারও প্রমাণ হলো। বিএনপির বক্তব্য মাদক ব্যবসায়ীদের আশ্রয় দেওয়ার কৌশল ছাড়া আর কিছুই নয়। দেশের সার্থে মাদক নিয়ে বিএনপিকে রাজনীতি না করার অনুরোধ জানাচ্ছি। কারন মাদক ব্যবসায়ীদের কোন দল নেই।

হানিফ বলেন, শুধু মাদকই নয় আইনশঙ্খলা বিঘ্ন যেই ঘটাবেন সে যে দলেরই হোক না কেন সরকার তাদের বিরুদ্ধে কঠোর হবে। কুষ্টিয়ার শহরের চৌড়হাসে জেলার কেন্দ্রীয় ঈদগাহ’র উন্নয়ন কাজের উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন।

ভারতের নরেন্দ্র মোদির সাথে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বৈঠক আমাদের মর্যাদা বাড়িয়েছে, সেই বৈঠককেও বিএনপি সহ্য করতে পারছে না, বৈঠকে কি আলোচনা হয়েছে সেটা এখনই জানতে চান তারা। প্রধানমন্ত্রী সফর থেকে ফিরে কি আলোচনা হয়েছে অতীতের মত এবার নিশ্চয় জাতীর কাছে তুলে ধরবেন।

কিন্তু তাদের নেত্রী বেগম খালেদা জিয়া প্রধানমন্ত্রী থাকাবস্থায় পানি চুক্তি নিয়ে ভারত সফরে গিয়েছিলেন। তবে সেই বিষয়ে আলোচনা করতেই তিনি  ‍ভুলে গিয়েছিলেন। এমন দায়িত্বজ্ঞানহীন দলের নেতাদের মুখে এখন এসব কথা মানায় না।

পরে তিনি ঈদগাহ’র ঢালায় কাজের উদ্বোধন করেন। এসময় কুষ্টিয়া জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শেখ হাসান মেহেদী, তথ্য গবেষনা সম্পাদক রাশেদুল ইসলাম বিপ্লব, শহর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান আতাসহ দলীয় নেতাকর্মী ও ঈদগাহ কমিটির নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।