বিগ বস ১৪’র চ্যাম্পিয়ন রুবিনা দিলাইক

0
58

ভারতের জনপ্রিয় টেলিভিশন রিয়্যালিটি শো ‘বিগ বস’-এর ১৪ তম আসরে গায়ক রাহুল বৈদ্যকে পেছনে ফেলে চ্যাম্পিয়ন হলেন অভিনেত্রী রুবিনা দিলাইক।  

রবিবার রাতে গ্র্যান্ড ফাইনালের ৩ ঘণ্টার জমকালো অনুষ্ঠান শেষে বিজয়ীর নাম ঘোষণা করেন অনুষ্ঠানটির সঞ্চালক বলিউড সুপারস্টার সালমান খান।

বিগ বস ১৪-র বিজয়ী হিসেবে রুবিনার নাম ঘোষণা হতেই আনন্দে উচ্ছল হয়ে ওঠেন টেলিভিশনের জনপ্রিয় এ তারকা। অনুরাগী এবং ভক্তদের ধন্যবাদও জনান রুবিনা।

ফাইনালে খেতাব জেতার লড়াইয়ে ছিলেন পাঁচ প্রতিযোগী। এরা হলেন- রুবিনা দিলাইক, রাহুল বৈদ্য, আলী গণি, রাখি সাওয়ান্ত ও নিক্কি তামবলি। তবে চ্যাম্পিয়ন হওয়ার দৌড়ে ছিলেন মূলত রুবিনা ও রাহুল। শেষ পর্যন্ত রাহুলকে পেছনে ফেলে চ্যাম্পিয়ন হন রুবিনা। ফলে প্রথম রানার আপ হয়েছেন গায়ক রাহুল বৈদ্য। আর তৃতীয় স্থানে রয়েছেন অভিনেত্রী নিক্কি তাম্বলি। চতুর্থ ও পঞ্চম স্থান অধিকার করেছেন রাখি সাওয়ান্ত ও আলি গনি। এ আসরের বিজয়ী রুবিনা পুরস্কার হিসেবে পেয়েছেন একটি ট্রফি ও ৩৬ লাখ রুপি।

নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ভিডিও পোস্ট করে দর্শকদের প্রত্যেককে ধন্যবাদ জানান টেলিভিশনের ‘ছোটি বহু’। ভিডিওটি ভাইরাল হয়েছে।

গ্র্যান্ড ফিনালের অনুষ্ঠানে সোনালি রঙের গাউন পরে হাজির হন রুবিনা দিলায়েক। বিগ বসের ট্রফি হাতে নিয়ে নিজের সোশ্যাল হ্যান্ডেল থেকে ভিডিয়ো শেয়ার করেন অভিনেত্রী। যেখানে রুবিনা বলেন, তিনি বলে বোঝাতে পারবেন না, কতটা খুশি হয়েছেন। অনুরাগী এবং ভক্তদের কী বলে ধন্যবাদ জানাবেন, তা বুঝে উঠতে পারছেন না। তবে প্রত্যেকে যদি তার পাশে না থাকতেন, সঙ্গে না থাকতেন, তাহলে তিনি বিজয়ীর মুকুট মাথায় পরতে পারতেন না।