বিরুষ্কাকে মানহানির নোটিশ সেই আরহানের

0
68

গাড়ি থেকে রাস্তায় প্লাস্টিক ফেলেছিলেন আরহান। আর তা দেখে রাগ সামলাতে না পেরে নিজের গাড়ি থামিয়ে ওই ব্যক্তিকে পরিচ্ছন্নতার পাঠ দেন অানুষ্কা শর্মা।

সেই ভিডিও ওয়েব ওয়ালে শেয়ার করে বিরাট কোহলি লিখেছিলেন, ‘‘দেখুন, এরা রাস্তায় নোংরা ফেলছে। ব্র্যান্ডেড গাড়িতে চলাফেরা করছেন, অথচ বুদ্ধি রয়েছে পায়ে। এরা আমাদের দেশকে পরিষ্কার রাখবে?আপনিও যদি এমন কিছু দেখেন, তা হলে একইভাবে প্রতিবাদ করুন, সচেতনতা ছড়িয়ে দিন।”

সোশ্যাল মিডিয়ায় এই ধরনের পোস্ট দিয়ে তাঁর সম্মানহানি করা হয়েছে, এই কারণ দেখিয়ে এবার বিরুষ্কাকে আইনি নোটিশ পাঠালেন আরহান।

সংবাদ সংস্থাকে আরহান বলেন, ‘‘আমার  পক্ষ থেকে আইনি উপদেষ্টারা নোটিশ পাঠিয়েছেন তাদের। এবার তাঁদের কোর্টের মাধ্যমে দেথাসো হবে।’’

বিরাট কোহলি ওইদিন ভিডিয়ও পোস্ট করার পর সোশ্যাল মিডিয়ায় আরহান সিংহ লেখেন, অানুষ্কার ব্যবহার দেখে তিনি রীতিমতো অবাক!

আরহান লিখেছিলেন, “এই পোস্ট থেকে কোনও প্রচার পাওয়ার উদ্দেশ্য আমার নেই। ভয়ঙ্কর! গাড়ি চালাতে গিয়ে অসচেতনভাবে আমি এটা ছোট প্লাস্টিক রাস্তায় ফেলেছিলাম।

আচমকাই দেখি গাড়ি থামিয়ে অানুষ্কা শর্মা চিৎকার করছেন। আমার অসচেতনতার জন্য আমি ক্ষমা চাইছি। তবে অানুষ্কার ব্যবহারও অত্যন্ত নিন্দনীয়।”

আরহানের মা গীতাঞ্জলি এলিজাবেথও বিরুষ্কার সমালোচনা করে লেখেন, সোশ্যাল মিডিয়ায় তাঁর ছেলের মুখ ‘ব্লার’ করা হয়নি। জনসমক্ষে রীতিমতো হেনস্থা করা হয়েছে আরহানকে।