বিয়ের করলেন আমব্রিন

0
96

কিছুদিন আগে নতুন প্রেমে পড়ার ঘোষণা দিয়েছিলেন লাক্স তারকা ও বিপিএল উপস্থাপিকা আমব্রিন। এরপর খবর এলা তিনি কানাডায় বসছেন বিয়ে পিড়িতে। কিন্তু তাদের প্রেমের চূড়ান্ত মিলন যে এত দ্রুত হবে সেটি ভাবেননি কেউ। হ্যাঁ বিয়ে করেছেন আমব্রিন।

পাত্রের নাম তৌসিফ আহসান চৌধুরী। প্রায় বছরখানেক আগে বন্ধুদের মাধ্যমে প্রথম পরিচয় ঘটে আমব্রিনের। পরিচয়ের ছয় মাস পর প্রেম। ধীরে ধীরে প্রগাঢ় হতে থাকে সেই প্রেম। অতঃপর প্রেমের তিন মাসের মাথায় বিয়ে।

বিয়ের কথাটি কানাডা থেকে নিশ্চিত করেন আমব্রিন। এ প্রসেঙ্গে তিনি বলেন, যখন প্রেমে পড়ি তখন সবাইকেই জানিয়েছি। বিয়ের বিষয়টিও সবাইকে জানালাম। গত ৪ নভেম্বর আমরা বিয়ে করেছি। এ জন্য এই মুহূর্তে আমার প্রিয় বাংলাদেশে আসা সম্ভব হয়নি। অনেকেই এবারের বিপিএল উপস্থাপনায় আমাকে না দেখতে পেয়ে দারুণ মিস করছেন বলে জানিয়েছেন। তাদের প্রতি আমার অনেক ভালোবাসা। মূলত নতুন বিয়ের জন্য এ সময়টা দেশে আসতে পারিনি।

আমব্রিন আরও বলেন, তৌসিফের মতো একটা ছেলে পেয়েছি। ও একেবারেই আমার মনের জগতের সেই রাজপুত্র। লং ডিস্টেন্স রিলেশনশিপের কারণে মাঝে মাঝে কষ্টবোধ থাকত আমাদের। এখন সম্পর্কটাকে একেবারে পাকাপোক্ত করে নিলাম। আমরা দুজনেই অনেক হ্যাপি।

এ ছাড়া নতুন সম্পর্ক এবং জীবনের নতুন জার্নির জন্য সবার কাছেই দোয়া চেয়েছেন এ লাক্স তারকা। শিগগিরই দেশে ফিরবেন বলেও জানিয়েছেন আমব্রিন।