বিয়ে করলেন কল্যাণ কোরাইয়া

0
121

বিয়ে করলেন জনপ্রিয় অভিনেতা কল্যাণ কোরাইয়া। বুধবার বিকেল ৪টায় তেজগাঁও হলি রোজারিও গির্জায় বিয়ে করেন তিনি। কল্যাণের স্ত্রী গ্রেইস ভায়োলেট ডি’কস্তা যুক্তরাষ্ট্রপ্রবাসী।

বিয়ের পর নিজের অনুভূতি প্রকাশ করে এনটিভি অনলাইনকে কল্যাণ বলেন, ‘আজ থেকে নতুন জীবন শুরু করছি। সবাই আমাদের জন্য প্রার্থনা করবেন।’

অন্যদিকে গ্রেইস বলেন, ‘সারা জীবন যাতে আমরা দুজন একসাথে ভালোভাবে থাকতে পারি, এ জন্য সবাই প্রার্থনা করবেন। আশা করছি, আগামী দিনের পথচলা আমাদের জন্য সুন্দর হবে।’

ঢাকার হলিক্রস স্কুল অ্যান্ড কলেজে পড়েছেন গ্রেইস। এরপর ব্র্যাক বিশ্ববিদ্যালয় থেকে বিবিএ সম্পন্ন করেছেন। তিনি অভিনেতা কল্যাণের বাবার বন্ধুর মেয়ে। কল্যাণ ও গ্রেইসের আগে থেকে পরিচয় থাকলেও প্রেমের সম্পর্ক ছিল না। পারিবারিক সম্মতিতে তাঁদের বিয়ে হয়েছে বলে জানান কল্যাণ।

গির্জায় কল্যাণের বিয়ের অনুষ্ঠানে দুই পরিবারের সদস্য ও ঘনিষ্ঠ বন্ধু-বান্ধবরা উপস্থিত ছিলেন। এ ছাড়া উপস্থিত ছিলেন নাট্য প্রযোজক ফারাদীবা ইয়াসমিন গ্লোরি। কল্যাণ ও গ্রেইসের জন্য শুভকামনা জানান তিনি।

আজ রাত ৯টায় রাজধানীর তেজগাঁও এলাকার একটি হোটেলে কল্যাণ ও গ্রেইসের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে। আগামী জানুয়ারি মাসে আরো বড় পরিসরে কল্যাণ বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠান করার পরিকল্পনা করেছেন। মিডিয়াজগতের মানুষকে সেখানে আমন্ত্রণ জানানো হবে বলে তিনি জানান।

চলতি বছরে নাটকের শুটিংয়ের জন্য যুক্তরাষ্ট্রে যান কল্যাণ। তখন গ্রেইসের সঙ্গে দেখা হয় বলে জানান তিনি।

ক্যারিয়ারের শুরুতে কল্যাণ ছিলেন র‍্যাম্প মডেল। এরপর বিভিন্ন বিজ্ঞাপনের মডেলিং ও নাটকে অভিনয় করে সবার নজর কাড়েন তিনি। অভিনয় করেছেন চলচ্চিত্রেও। তাঁর অভিনীত উল্লেখযোগ্য চলচ্চিত্রগুলো হলো ‘পিতা’, ‘জোনাকির আলো’, ‘প্রার্থনা’, ‘মুখোশ মানুষ’ ইত্যাদি।