বেনাপোলে লাখ টাকাসহ দুইজন হুন্ডি ব্যবসায়ী আটক

0
202

বেনাপোল বিজিবি ক্যাম্পের কমান্ডার সুবেদার মিজানুর রহমান সাড়ে ৬ লাখ হুন্ডির টাকাসহ দুইজন হুন্ডি পাচারকারী আটকের বিষয়টি নিশ্চিত করেছেন। আটকরা হয়, নওগাঁ জেলার বদলগাছি থানার প্রধান কুন্তি গ্রামের শওকাত আলীর ছেলে মুশফিকুর রহমান (৩২) ও দিনাজপুর জেলার খানসামা থানার কৌউপা গ্রামের মৃত কুতুব উদ্দিনের ছেলে আব্দুল্লাহ (৪৮)।

বেনাপোল পোর্ট থানার বড় আচড়া নামক স্থানে অভিযান চালিয়ে সাড়ে ৬ লাখ হুন্ডির টাকা সহ দুইজন পাচারকারীকে আটক করেছে বিজিবি সদস্যরা। মঙ্গলবার (১৯ ফেব্রুয়ারি) বিকাল ৫ টার সময় টাকা সহ তাদেরকে আটক করা হয়।

বিজিবি জানায়, গোপন সংবাদে জানতে পারি দুইজন হুন্ডি পাচারকারী বেনাপোল চেকপোষ্ট থেকে বিপুল পরিমাণ হুন্ডির টাকা নিয়ে বেনাপোল বাজারের দিকে যাবে ।

এ ধরনের সংবাদের ভিত্তিতে বেনাপোল বিজিবি ক্যাম্পের একটি টহল দল চেকপোষ্টের বড় আচড়া নামক স্থানে অভিযান চালিয়ে হুন্ডির সাড়ে ৬ লাখ টাকা সহ মুশফিকুর ও আব্দুল্লাহ কে হাতেনাতে আটক করা হয়।

৪৯ বিজিবি ব্যাটালিয়নের বেনাপোল বিজিবি ক্যাম্পের কমান্ডার সুবেদার মিজানুর রহমান সাড়ে ৬ লাখ হুন্ডির টাকা সহ মুশফিকুর রহমান ও আবদুল্লাহ নামে দুই জন হুন্ডি পাচারকারী আটকের বিষয়টি নিশ্চিত করে জানান, আটককৃতদের টাকা সহ বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে।