ব্যথায় কাবু রানি মুখার্জি শুটিং ছেড়ে গেলেন চিকিৎসকের কাছে

0
162

আর ক’দিন পরেই মুক্তি পাওয়ার কথা রানি মুখার্জির বলিউড কামব্যাক ফিল্ম ‘হিচকি’র। সেই ছবির প্রচারে হিন্দি টেলিভিশনের জনপ্রিয় শো ‘ইন্ডিয়াস নেক্সট সুপারস্টার’-এর সেটে গিয়েছিলেন তিনি। তবে সেখানে পৌঁছেও শুট বাতিল করতে বাধ্য হলেন।

শো-এর সঞ্চালক বলিউডের দুই পরিচালক, করণ জোহর ও রোহিত শেট্টি। তাঁরাই একটি সংবাদ সংস্থাকে জানিয়েছেন, ব্যথায় কাবু রানি, তৈরি হয়েও শেষ পর্যন্ত বাতিল করেছেন শুটিং।

কীসের ব্যথা?

দ্য ইন্ডিয়ান এক্সপ্রেস জানায়, কয়েকদিন আগেই আঘাত পেয়েছেন রানি। ভুগছেন পিঠ-কাঁধের ব্যথায়। শো-এর সেট থেকে একটি সূত্র জানায়, শুটিং করতে এসে হঠাৎ করেই ‘ব্যাকপেন’ শুরু হয় রানির।

কিছুক্ষণ অপেক্ষা করেও সে ব্যথা কমেনি। তাই অগত্যা শুটিং বাতিল করতে হয়। শুটিং ফ্লোর থেকেই রানি সোজা চলে যান বাড়িতে। ততক্ষণে খবর দেওয়া হয়েছে তাঁর চিকিৎসককে।

 

ইন্ডাস্ট্রি সূত্র জানায়, শেষ তিন দিন ধরেই প্রবল ব্যথায় ভুগছেন রানি। যদিও কীভাবে এমন আঘাত পেয়েছেন অভিনেত্রী, তা জানা যায়নি। নিজের কাজের প্রতি দায়িত্ব এবং বন্ধুকে কনণকে দেওয়া কথা রাখতে, ব্যথা নিয়েই চলে গিয়েছিলেন শুটিংয়ে। তবে শেষ পর্যন্ত আর ব্যথা সহ্য করতে পারেননি।

২০১৪-য় শেষ ‘মর্দানি’ ছবিতে অভিনয় করেছিলেন রানি। মেয়ে আদিরার জন্মের পর বেশ বড়সড় একটা ব্রেক নিয়েছেন অভিনেত্রী। কামব্যাক করছেন পরিচালক সিদ্ধার্থ পি মালহোত্রার ‘হিচকি’ ছবিতে। যেখানে ‘টুরেট সিনড্রোম’-এ আক্রান্ত নয়না (রানি) পর্দায় ফিরছেন বেশ চ্যালেঞ্জিং চরিত্রে।

ট্রেলার মুক্তির পর থেকেই রানির ‘হিচকি’ নিয়ে দর্শকদের আগ্রহ বেড়েছে। ছবি মুক্তি পাওয়ার কথা আগামী ২৩ ফেব্রুয়ারি।