ব্রাজিল ১-০ মেক্সিকো

0
71

দ্বিতীয়ার্ধের শুরুতে নেইমারের গোলে মেক্সিকোর বিপক্ষে এগিয়ে গেছে ব্রাজিল। নেইমার কেবল ম্যাচের শুরুর দিকে জোরালো শটে গোলরক্ষক গিলের্মো ওচোয়ার পরীক্ষা নিয়েছিলেন। এরপর থেকে আক্রমণ আর দ্রুত প্রতিআক্রমণে ব্রাজিলের রক্ষণভাগকে ব্যতিব্যস্ত রাখে মেক্সিকো।

তবে গোল লক্ষ্য করে শটগুলো সফলতার সঙ্গেই ঠেকান ফিলিপে লুইস, মিরান্দারা। বেগ পেতে হয়নি গোলরক্ষক আলিসনকে। ২৫তম মিনিটে পায়ের কারিকুরিকে ডিফেন্ডারদের কাটিয়ে খুব কাছ শট নিয়েছিলেন নেইমার।

কিন্তু তৎপর ওচোয়া হাত লাগিয়ে সেই চেষ্টা ব্যর্থ করে দেন। এরপর থেকে যেন খেলায় ফেরে ব্রাজিল। ৩২তম মিনিটে আবারও ডিফেন্ডারদের ছিটকে ডি-বক্সে ঢুকে শট নিয়েছিলেন নেইমার। কিন্তু এবারও ওচোয়াকে ফাঁকি দেওয়া যায়নি।

দ্বিতীয়ার্ধের তৃতীয় মিনিটে আবারও মেক্সিকোর রক্ষাকর্তা ওচোয়া। এবার ঠেকান ডি-বক্সের ভেতর থেকে ফিলিপে কৌতিনিয়োর নেওয়া জোরালো শট।

ব্রাজিল একাদশ:

আলিসন, ফাগনার, চিয়াগো সিলভা, মিরান্দা, ফিলিপে লুইস, পাওলিনিয়ো, কাসেমিরো, ফিলিপে কৌতিনিয়ো, উইলিয়ান, গাব্রিয়েল জেসুস, নেইমার।

মেক্সিকো একাদশ:

গিলের্মো ওচোয়া, এদসন আলভারেস, উগো আইয়ালা, কার্লোস সালসেদো, হেসুস গাইয়ার্দো, এক্তর এররেরা, রাফায়েল মার্কেস, আদ্রেয়াস গুয়ার্দাদো, কার্লোস ভেলা, হাভিয়ের এরনান্দেস, ইয়ার্ভিং লোসানো