ভক্তকে নিজের জামা দিলেন অমিতাভ

0
44

বলিউডের শাহেন শাহ তাঁকে এমনি এমনি বলা হয় না। শিল্পী হিসাবে তিনি যতটা বড়, মানুষ হিসাবেও তার থেকে এক চুল পিছিয়ে নেই অমিতাভ বচ্চন। আবারও সেটাই প্রমাণ করলেন অমিতাভ।

সাধারণত, রোববার দিনটা তিনি তুলে রাখেন ভক্তদের জন্য। প্রতি রোববারই বাড়ির সামনে ভক্তদের দর্শন দেন ভারতীয় সিনেমার এই মেগাস্টার।

গত রোববার অর্থাৎ ২৫ মার্চও ভক্তদের সঙ্গে দেখা করতে এসেছিলেন অমিতাভ। তখনই তাঁর সাক্ষাৎ হয় বিশেষভাবে সক্ষম এক ভক্তের সঙ্গে। ওই যুবকের সঙ্গে কথা বলে মুগ্ধ হন শাহেন শাহ।

টুইটারে তিনি লিখেছেন, কিছু কিছু রোববার আলাদা করে দাগ কেটে যায়। আজকের দিনটাও অন্য রোবারগুলোর তুলনায় আলাদা করে মনে থাকবে। আজ সন্ধ্যায় এমন এক যুবক আমার সঙ্গে দেখা করতে এসেছিলেন, যিনি বিশেষভাবে সক্ষম। তবে তাঁর মনের জোর অন্য অনেকের চেয়ে বেশি। তিনি ঠিক করে চলা ফেরাও করতে পারেন না।

মূক ও গৃহহীন ওই যুবকের হাতে কিছু সাহায্যও তুলে দেন অমিতাভ। পাশাপাশি নিজের পোশাকও ওই ভক্তকে উপহার দিয়েছেন অমিতাভ। সোশ্যাল মিডিয়ায় অনেকেই বচ্চনের এই মহানুভবতার জন্য সাধুবাদ জানিয়েছেন।

এই মুহূর্তে ‘‌ঠগ্‌স অফ হিন্দুস্তান’‌ ছবির শ্যুটিংয়ের কাজ চলছে অমিতাভের। কিছুদিন আগে শ্যুটিংয়ের মধ্যেই অসুস্থ হয়ে পড়েছিলেন অমিতাভ। তাঁকে হাসপাতালেও ভর্তি করতে হয়েছিল। তবে এখন সম্পূর্ণ সুস্থ বলিউডের এই মহাতারকা।