ভক্তদের কাছে শাহরুখ খানের দুঃখ প্রকাশ

0
80

প্রিয় তারকার সঙ্গে ঈদ উদ্‌যাপন, ভক্তদের জন্য দারুণ ব্যাপার। শাহরুখ খান নিজেও ভক্তদের নিরাশ করেন না। শুধু একবার নয়, প্রয়োজনে একাধিকবার বাসার টেরেসে আসেন। ভক্তদের উদ্দেশে হাত নাড়েন, শুভেচ্ছা জানান। গত বছর ঈদের দিন তাঁর সঙ্গে ছিল ছেলে ছোট্ট আব্রাম খান। সেদিন বাবার মতো ছেলেকেও মনে হয়েছিল বড় তারকা। এ ছাড়া শাহরুখ খান তাঁর বন্ধু আর সহকর্মীদের নিয়ে ঈদ উপলক্ষে পার্টির আয়োজন করেন। পরিচিত সাংবাদিকদেরও আমন্ত্রণ জানান। থাকে খাবারের বিশাল আয়োজন।

কিন্তু এবার শাহরুখের বাসায় কোনো ঈদ উদ্‌যাপন হচ্ছে না। কেন? জানা গেছে, এবার ঈদে শাহরুখ খান আছেন দেশের বাইরে। যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে ‘জিরো’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত তিনি। তাঁর সঙ্গে আছেন স্ত্রী গৌরী খান, মেয়ে সুহানা আর ছেলে আব্রাম খান। গতকাল ঈদের দিনেও ছিল কাজ। তবে সন্ধ্যার পর পরিবারের সঙ্গে সময় কাটিয়েছেন তিনি। ঈদ উপলক্ষে সেখানেই পার্টির আয়োজন করেন।

এদিকে আজ ঈদ উপলক্ষে ভক্তদের শুভেচ্ছা জানিয়েছেন শাহরুখ খান। ঈদের দিন মান্নতের যে ঐতিহ্য রয়েছে, ভক্তদের সঙ্গে শুভেচ্ছা বিনিময়, তা এবার হচ্ছে না। আজ শনিবার এক টুইট বার্তায় তার জন্য দুঃখ প্রকাশ করেছেন। তিনি আরও লিখেছেন, ‘ভালোবাসা সব সময় চোখে থাকে। আমাদের চোখেও আপনাদের জন্য ঈদের ভালোবাসা। ঈদ মোবারক। সবাইকে ঈদের শুভেচ্ছা। ঈদ আপনাদের সবার জীবনে সুখ আর শান্তি বয়ে আনুক।’ এই টুইট বার্তার সঙ্গে ছেলে আব্রাম খানের সঙ্গে নিজের ছবি দিয়েছেন শাহরুখ খান।

এদিকে ঈদ উপলক্ষে শাহরুখ খানের নতুন ছবির একটি টিজার এসেছে। ‘জিরো’ ছবির টিজারে শাহরুখ একা নন, বন্ধু সালমানকে নিয়ে হাজির হন তিনি। আর সবাইকে জানিয়েছেন ঈদের শুভেচ্ছা।

আনন্দ এল রাই পরিচালিত ‘জিরো’ ছবির এটি দ্বিতীয় টিজার। আগামী ডিসেম্বরে মুক্তি পাবে ছবিটি। এখানে শাহরুখ অভিনয় করেছেন এক বামনের চরিত্রে। সালমান এখানে তাঁর বাস্তবের চরিত্রেই হাজির হন। এক মিনিটের এই টিজারে দেখা যায়, লোকভর্তি একটি মিলনায়তনে বামন শাহরুখ দাঁড়িয়ে আছেন। তাঁর পরনের টি-শার্টে ক্যাটরিনা কাইফের ছবি আঁকা।

সালমান খান মিলনায়তনে ঢোকার আগে থেকেই ব্যাকগ্রাউন্ডে তাঁর গুণগান শুনতে পাওয়া যায়। বলিউডের এই ‘সুলতান’ ছবির তারকাকে পরিচয় করিয়ে দেওয়া হয় ‘কুল’, ‘হট’, ‘সাহসীদের মধ্যে সেরা’, ‘ঈদের চাঁদ’ বলে। আর সালমানকে দেখে অভিভূত হয়ে যান শাহরুখ খান। এরপর দুজন মিলে শুরু করেন নাচ। নাচতে নাচতে একপর্যায়ে শাহরুখকে কোলে তুলে নেন সালমান। আর দুই ভাইয়ের পক্ষ থেকে সবাইকে জানানো হয় ঈদের শুভেচ্ছা।

‘জিরো’ ছবিতে শাহরুখ ছাড়া আরও অভিনয় করছেন ক্যাটরিনা কাইফ ও আনুশকা শর্মা। সালমান এখানে আছেন ক্যামিও হিসেবে। এদিকে ঈদ উপলক্ষে মুক্তি পেয়েছে সালমান খানের ছবি ‘রেস থ্রি’। রেমো ডি’সুজা পরিচালিত এই ছবিতে আরও আছেন অনিল কাপুর, ববি দেওল, সাকিব সেলিম, ডেইজি শাহ ও জ্যাকুলিন ফার্নান্দেজ।