ভাঙনের মুখে ইমরান খানের তৃতীয় বিয়েও

0
72

পাকিস্তানের ক্রিকেট তারকা এবং রাজনীতিক ইমরান খানের তৃতীয় বিয়েও ভাঙনের মুখে। এ নিয়ে সোশ্যাল মিডিয়ায় তাকে নিয়ে সমালোচনাও শুরু হয়েছে।

গত ফেব্রুয়ারিতেই তার আধ্যাত্মিক পথপ্রদর্শক মানেকা বুশরার সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন সাবেক ক্রিকেটার ইমরান খান। তবে কয়েকমাস যেতে না যেতেই ভাঙতে চলেছে সেই বিয়ে।

সমস্যার শুরু মানেকার ছেলেকে নিয়ে। মানেকার আগের ঘরের যে পুত্র সন্তান ছিল সে এসে ইমরান খানের ইসলামাবাদের বাড়িতে থাকতে শুরু করে। তবে বিয়ের সময় তাদের মধ্যে সমঝোতা হয়েছিল যে

মানেকার আগের পরিবারের কোনো সন্তান দীর্ঘদিন ইমরান খানের বাড়িতে থাকতে পারবে না। কিন্তু তার ছেলে এসে ইমরান খানের পোষ্য কুকুরদেরও বাড়ি থেকে বের করে দেয়।

ধর্ম পালনে এগুলোকে ঝামেলা মনে করেন মানেকা। আবার পাকিস্তান তেহরিক ই-ইনসাফ (পিটিআই) এর প্রধান ইমরান খানের বোনও তার বাড়িতে আছেন। কিন্তু মানেকা তার বোনের কাজকর্মকে পছন্দ করেন না। মানেকা এই মুহূর্তে তার বাপের বাড়িতে চলে গেছেন বলে জানা গেছে।

ইমরান খানের প্রথম স্ত্রী ছিলেন জেমিমা গোল্ডস্মিথ। ১৯৯৫ সালে বিয়ে করেছিলেন দু’জনে। বিয়ের ন’বছর পর দু’জনের বিবাহ বিচ্ছেদ হয়ে যায়। দ্বিতীয় বিয়ে টেলিভিশন উপস্থাপক রেহাম খানের সঙ্গে।

বিয়ে টিকেছিল ১০ মাস। যদি গণমাধ্যমের তথ্য সঠিক হয় তাহলে ইমরান খানের তৃতীয় বিয়ে ভেঙে যাবে রেকর্ড টাইমে।