মাইটিভির দশ বছরে পদার্পণ উপলক্ষ্যে শরীয়তপুর, সিরাজগঞ্জে, ফরিদপুরে র‌্যলি

0
156

জনপ্রিয় টিভি চ্যানেল মাইটিভির দশ বছরে পদার্পণ উপলক্ষ্যে শরীয়তপুরে বর্ণাঢ্য র‌্যালি,আলোচনা সভা ও কেক কাটার মধ্যদিয়ে দিবসটি উদযাপন করা হয়।

দশ বছরে পদার্পন উপলক্ষ্যে সকালে নড়িয়া উপজেলার কেন্দ্রীয় শহীদ মিনার চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়।

র‌্যালি শেষে নড়িয়া পৌরসভা মিলনায়তনে মাইটিভি জেলা প্রতিনিধি এবিএম মামুনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, নড়িয়া পৌরসভার মেয়র শহিদুল ইসলাম বাবু রাড়ী।

বর্ণাঢ্য আয়োজনের মধ্যদিয়ে জনপ্রিয় বেসরকারি টেলিভিশন চ্যানেল মাইটিভির দশম বর্ষে পদার্পন উপলক্ষে সিরাজগঞ্জে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সকালে আনুষ্ঠানিক ভাবে কেককাটার মধ্য দিয়ে দশম বর্ষে পদার্পনের শুভ সুচনা করেন, সংসদ সদস্য অধ্যাপক ডাঃ হাবিবে মিল্লাত মুন্না।

মাইটিভির সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি এইচ এম মোনায়েম খানের সভাপতিত্বে সভায় আরো বক্তব্য রাখেন, প্রেসক্লাবের সভাপতি হেলাল উদ্দিন,সাধারন সম্পাদক ও টেলিভিশন ফোরামের সভাপতি ফেরদৌস রবিন।

মাই টিভির ১০ বর্ষে পদার্পনকে স্বাগত জানিয়ে ফরিদপুরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ১০তম জন্মদিন উপলক্ষে সকালে শহরের একটি রেস্তোরায় আলোচনা সভার আয়োজন করা হয়।

মাইটিভির ফরিদপুর জেলা প্রতিনিধি নাজিম বকাউলের সভাপতিত্বে জন্মদিনের কেক কাটেন ফরিদপুর প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মাহাবুবুল ইসলাম পিকুল।

এ সময় সাংবাদিক এম.এ আজিজ, আশিস পোদ্দার বিমান,জেলা যুবদলের সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর হোসেন উপস্থিত ছিলেন।