মাই টিভির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ওমেদা বেগমের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দেশের বিভিন্ন স্থানে দোয়া মাহফিল

0
122

মাই টিভির চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক নাসিরউদ্দিন সাথীর মাতা ও মাইটিভির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মরহুমা ওমেদা বেগমের ১২তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে বরিশালের গৌরনদীতে কোরানখানি,মিলাদ মাহফিল ও মরহুমার আত্মার মাগফেরাত কামনা করে দোয়া মোনাজাত করা হয়। তারাকুপি-কটকস্থল মাদ্রাসায় গৌরনদী প্রতিনিধি মোঃ গিয়াস উদ্দিন মিয়ার উদ্যোগে দিনব্যাপি কোরানখানি, মিলাদ শেষে মরহুমা ওমেদা বেগমের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন, মাওলানা সরোয়ার হোসেন।

মাই টিভির চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক নাসিরউদ্দিন সাথীর মাতা ও মাইটিভির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মরহুমা ওমেদা বেগমের ১২তম মৃত্যুবাষিকী উপলক্ষ্যে কুমিল্লায় কোরান খতম, মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। দুপুরে নগরী একটি এতিমখানায় কুমিল্লা প্রতিনিধি মোঃ সাইফ উদ্দিন রনী ও চৌদ্দগ্রাম প্রতিনিধি জসিম উদ্দিন চৌধুরীর আয়োজনে এ কোরান খতম, মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়। এ সময় মরহুমার আত্মার মাগফেরাত কামনা ও মাইটিভি পরিবারের সুস্বাস্থ্য কামনা করে মোনাজাত করা হয়।

এদিকে মাইটিভির প্রতিষ্ঠাতা চেয়ারম্যাান মরহুমা ওমেদা বেগমের দ্বাদশ মৃত্যু বার্ষিকী উপলক্ষে আশুলিয়ার ডেন্ডাবরে হাবিবিয়া কেন্দ্রীয় জামে মসজিদে কুরআন তেলোয়াত, দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। আশুলিয়া প্রতিনিধি মোঃআনোয়ার হোসেনের আয়োজনে মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন স্থানীয় সাংবাদিক ও বিশিষ্ট ব্যক্তিরা।