মানব শিশুর জন্ম দেবে ‘সেক্স রোবট’!

0
307

যৌনতাকে উপভোগ করার জন্য মানুষের বিকল্প ব্যবস্থা হলো ‘সেক্স রোবট’। বর্তমান বিশ্বে এটি বেশ প্রচলিত। এই রোবট শুধু সেক্সের চাহিদা মিটায় এমন না, তারা মানুষকে সেক্সের জন্য আকৃষ্ট বা চাহিদা তৈরিও করতে পারে।

তবে এরচেয়েও আধুনিক ব্যবস্থা আসছে। এবার সেক্স রোবট সত্যিকারের মানবশিশু জন্মও দিতে পারবে।সেক্স রোবট ‘সামন্থা’র আবিষ্কারক সার্জি স্যান্তোস এই অত্যাশ্চর্যজনক ঘোষণাটি দিয়েছেন।

বার্সালোনায় পরিবার নিয়ে বসবাস করেন স্যান্তোস। তিনি মনে করেন, এমন দিন অচিরেই আসবে যখন প্রত্যেকেই বিয়ের আগে সেক্স রোবটের সঙ্গে থাকবেন। এমনকি তারা পরিবারও অনেকেই ওইসব পুতুলের সঙ্গে পরিবারও গঠন করবেন। আর এটিকে সত্যিকারের রূপ দিতে এবার সেক্স রোবটের গর্ভে সন্তান উৎপাদনে আগ্রহী হয়ে উঠেছেন সার্জি। তার মতে, সেক্স রোবটের গর্ভে সন্তান উৎপাদন খুব কঠিন ব্যপার হবেনা।

সার্জি জানান, তিনি এমনভাবে ওই রোবট তৈরি করতে চান যার মধ্যে নৈতিকতা বোধও থাকবে। আর থাকবে সৌন্দর্যবোধ। অর্থাৎ মানুষের মধ্যে যেসব গুন থাকে, সেগুলি দিয়েই তৈরি করছেন তিনি আরেকটি রোবট।

সার্জির আরও জানিয়েছেন, সেক্স রোবটের সঙ্গে যৌন সম্পর্ক তার বিবাহিত জীবনে কোনও প্রভাব ফেলে না। তার মতে, এটি বরং দাম্পত্যকে আরও সুন্দর করে তোলে।

সার্জির তৈরি সামান্থার শরীরে তিনটি মোড রয়েছে। এগুলো হলো রোমান্টিক, ফ্যামিলি ও সেক্সি মোড। হাতে কিংবা হিপে টাচ করলে চুম্বনে এগিয়ে আসে সামান্থা।

তবে কেউ কেউ মনে করছেন, এমনটি ঘটলে পৃথিবীতে অস্তিত্ব সংকটে পড়তে পারে নারী।

নিউ ইয়র্ক পোস্ট