মানিকগঞ্জে দিন দুপুরে বাসা বাড়িতে ঢুকে স্বর্ণালংকার ও টাকা লুট

0
57

মানিকগঞ্জ শহরের পূর্বদাশড়া এলাকায় দিনে দুপুরে বাসা বাড়িতে ঢুকে কৌশলে টাকা ও স্বর্ণালংকার লুটের ঘটনা ঘটেছে। মঙ্গলবার দুপুরে শহরের পূর্ব দাশড়া এলাকায় এই ঘটনা ঘটায়।

জানা গেছে, শহরের পূর্ব দাশড়া এলাকার রাজা মিয়া মসজিদের পাশে আল মাওয়া নামক তিন তলা বাসায় দ্বিতীয় তলা প্রবাসি পিন্টু মিয়া ভাড়া থাকেন। প্রবাসী পিন্টু মিয়া স্ত্রী মাজেদা বেগম জানান, তার দুই মেয়ে স্কুলে যায়।

এর পর তিনি আইএফসি ব্যাংক থেকে টাকা উত্তোলন করে দুপুর ১২টার দিকে বাসায় আসেন। কিছুক্ষণ পর দরজায় কড়ানাড়ার শব্দে তিনি মেয়ে বাসায় এসেছে মনে করে দরজা খুলে দেন।

এরপর তিনজন মহিলা বোরকা পড়ে জোড় করে ঘরে ঢুকে। ওই নারীরা তাকে মারধর করে তাকে একপর্যায়ে তিনি অজ্ঞান হয়ে পড়ে। এই সুযোগে তারা ব্যাংক থেকে উত্তোলন করা ৫৫ হাজার টাকা ও সুকেচে থাকা ৮ ভরি স্বর্নালংকার লুট করে নিয়ে যায়।

মানিকগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) হাবিবুল্লাহ সরকার জানান, এটি ডাকাতির ঘটনা নয়, অভিনব পন্ধায় একটি চক্র ঘরে ঢুকে নেশা জাতীয় কিছু দিয়ে মাজেদা বেগমকে অজ্ঞান করে টাকা ও স্বর্ণালংকার লুট করে নিয়ে গেছে। ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।