মার্কিন অভিনেত্রী মেগানকে জীবনসঙ্গী করছেন ব্রিটিশ যুবরাজ হ্যারি

0
69

প্রায় দেড় বছর প্রণয়ের পর প্রেমিকা মার্কিন অভিনেত্রী মেগান মারকেলকেই বিয়ে করছেন ব্রিটেনের যুবরাজ হ্যারি। আসছে বসন্তে মালাবদল করবেন এই যুগল।

ব্রিটিশ রাজপরিবারের প্রাসাদ ক্লারেন্স হাউস আনুষ্ঠানিকভাবে এই ‘বহুল প্রতীক্ষিত’ বিয়ের ঘোষণা দিয়েছে, এরইমধ্যে হ্যারি-মেগানের বাগদানও হয়ে গেছে বলে জানানো হয়েছে।

২০১৬ সালের জুলাই থেকে চুটিয়ে প্রেম করছেন ৩৩ বছর বয়সী হ্যারি ও ৩৬ বছর বয়সী গ্লামার গার্ল মেগান।তবে তারা পাপারাজ্জির ক্যামেরায় ধরা পড়েন গত সেপ্টেম্বরে। তারপর নানা সময়ে বিভিন্ন অনুষ্ঠানে প্রকাশ্যে অংশ নিতে দেখা যায় দু’জনকে।

এ বিষয়ে ‘ক্লারেন্স হাউস’র বিবৃতিতে বলা হয়, সামনের বসন্তে (মার্চ থেকে জুন পর্যন্ত সময়) মেগানকে বিয়ে করবেন রাজসিংহাসনের পঞ্চম উত্তরসূরী প্রিন্স হ্যারি। বিয়ের পর তারা থাকবেন লন্ডনের আরেক রাজপ্রাসাদ কেনসিংটন প্যালেসের নটিংহ্যাম কটেজে।

বিবৃতিতে যুবরাজ হ্যারি বলেন, আমি অত্যন্ত আনন্দের সঙ্গে দু’জনের বাগদানের কথা জানাচ্ছি। মেগানের মা-বাবা আমাদের জন্য আশীর্বাদ করেছেন।

রাজপ্রাসাদের বরাত দিয়ে ব্রিটিশ সংবাদমাধ্যম জানায়, লন্ডনে এই নভেম্বরেই অনেকটা গোপনে বাগদান হয় হ্যারি ও মেগানের। দুই হাত আংটি বদলে মিলে যাওয়ার এই ব্যাপারটি জানতেন কেবল রানি দ্বিতীয় এলিজাবেথ ও রাজপরিবারের কিছু ঘনিষ্ঠ সদস্য।

‘ক্লারেন্স হাউস’র বিবৃতিতে বলা হয়, হ্যারি ও মেগানের বিয়ের আয়োজনের বিস্তারিত সময় মতো জানিয়ে দেওয়া হবে। তবে সোমবার বিকেলেই কেনসিংটন প্যালেসের বাইরে গণমাধ্যমের সামনে ফটোসেশনের জন্য হাজির হবেন দু’জনে। সন্ধ্যায় তারা একটি সম্প্রচারমাধ্যমকে দেবেন সাক্ষাৎকার।

রানির রাজপ্রাসাদ বাকিংহাম প্যালেসের মুখপাত্র জানান, রানি দ্বিতীয় এলিজাবেথ এই যুগলকে নিয়ে গর্বিত এবং তাদের সুখী জীবন কামনা করেছেন। হ্যারি-মেগানের বিয়ের খবরে উচ্ছ্বাসের কথা জানান যুবরাজ উইলিয়াম ও তার পত্নী কেট মিডলটন।