মায়ের লেখা গানে অভিষেক হচ্ছে কণ্ঠশিল্পী চাঁদনীর

0
325

অভিনেত্রী ও নৃত্যশিল্পী মেহবুবা মাহনূর চাঁদনী। মূলত নাচের মানুষ তিনি। নাটক সিনেমায় অভিনয় করেও নিজের জাত চিনিয়েছেন। গানেও রয়েছে তার দারুণ দখল। বিভিন্ন সময় বিশেষ অনুষ্ঠানে তাকে গান গাইতেও দেখা গেছে।

এবার তার মায়ের লেখা গানে কণ্ঠ দেবেন চাঁদনী। এটি হবে তার গাওয়া প্রথম মৌলিক গান। ‘চোখ ভরা স্বপ্ন’ শিরোনামের গানটির কথা লিখেছেন তার মা ফাতেমা বেগম। সুর ও সংগীত পরিচালনা করছেন লাবিব ফারহান। কয়েক দিনের মধ্যে গানটির রেকর্ডিং শেষ করবেন তিনি।

চাঁদনী বলেন—‘খুব ভালো একটি স্মৃতি নিয়ে গানটি করার চেষ্টা করছি। প্রথমত এটি মায়ের লেখা গান। গানটি অনেক আগে লেখা হলেও এর আবেদন একটুও কমেনি। গানটি নিয়ে যখনই কাজ করি, তখনই বাবার কথা বেশি মনে পড়ে। চলতি সপ্তাহে একটি স্টুডিওতে গিয়ে গানটি রেকর্ড করব। ঈদের আগেই এটি ইউটিউবে মুক্তির পরিকল্পনা রয়েছে।’

গানটি নিয়ে তৈরি হবে ভিডিও। এতে পারফর্ম করবেন চাঁদনী। গানটি প্রকাশের জন্য নিজের নামে ইউটিউব চ্যানেল খুলেছেন তিনি। অন্যদিকে অভিনয়ে এখন আর নিয়মিত নন এক সময়ের জনপ্রিয় এই অভিনেত্রী। তবে বিভিন্ন অনুষ্ঠানে নাচ নিয়ে পারফর্ম করেন। বর্তমানে নাচ নিয়েই ব্যস্ত সময় পার করছেন তিনি।