মেয়ের এনগেজমেন্টে নাচলেন নীতা অাম্বানী, ভিডিও ভাইরাল

0
74

চলতি বছরের ডিসেম্বরেই মেয়ে ঈশা আম্বানীর বিয়ে। তা নিয়ে এখন প্রবল ব্যস্ত মুকেশ অাম্বানী এবং নীতা অাম্বানী। সদ্য মুম্বাইতে হল ঈশার এনগেজমেন্ট। সেখানে নীতার নাচ আপাতত সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

গত সপ্তাহের শেষে দীর্ঘদিনের পারিবারিক বন্ধুর ছেলে আনন্দ পিরামলের সঙ্গে এনগেজমেন্ট হয় ঈশার। সোমবার রাতে মুম্বাইতে এক রাজকীয় পার্টির আয়োজন করেন অাম্বানি দম্পতি।

পার্টিতে হাজির ছিলেন শাহরুখ খান, রণবীর কাপূর, অয়ন মুখোপাধ্যায়, করণ জোহরের মতো বলিউডের প্রথম সারির তারকারা। অনুষ্ঠানে হাজির ছিলেন সস্ত্রীক মুকেশের ছোট ভাই অনিল অাম্বানি। সেখানেই গানের তালে নাচলেন নীতা। মায়ের সঙ্গে তাল মেলালেন মেয়ে ঈশাও।

অাম্বানী পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে, ভাই আকাশের বিয়ের আগেই গাঁটছড়া বাঁধবেন ঈশা। ইউনিভার্সিটি অফ পেনসিলভেনিয়া থেকে স্নাতক এবং হার্ভার্ড বিজনেস স্কুল থেকে স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেছেন ঈশার হবু বর আনন্দ। বর্তমানে তিনিই পিরামল এন্টারপ্রাইজের এক্সিকিউটিভ ডিরেক্টর।

আনন্দ অাম্বানীদের পারিবারিক বন্ধু। সেই সূত্রে খুব ছোট থেকেই ঈশার সঙ্গে তাঁর বন্ধুত্ব। তবে দুই বাড়ি থেকে তাঁদের বিয়ে ঠিক করে দেয়নি। বরং তাঁরা নিজেরাই নিজেদের পছন্দ করেছেন।

সম্প্রতি মহাবালেশ্বরে একটি মন্দিরে উইকএন্ড ট্রিপে গিয়েছিলেন আনন্দ এবং ঈশা। তখনই বন্ধুকে বিয়ের প্রস্তাব দেন আনন্দ। এক কথাতে বিয়েতে মতও দিয়ে দেন অাম্বানী কন্যা। আপাতত মেগা বিয়ের অপেক্ষা। তার আগে এনগেজমেন্ট পার্টির ছবিই ঝড় তুলেছে সোশ্যাল মিডিয়ায়।