‘ম্যাট্রিক্স ফোর’–এর শুটিংয়ে প্রিয়াঙ্কা চোপড়া!

0
304

বিশ্বের বহুল আলোচিত ‘ম্যাট্রিক্স’ সিরিজের নতুন কিস্তি ‘ম্যাট্রিক্স-৪’ এর শুটিং-এ যোগ দিয়েছেন দেশি গার্ল খ্যাত অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। ফলে লিউড টিভি সিরিজ ‘কোয়ান্টিকো’র পর এবার চলচ্চিত্রেও দেখা যাবে তাকে।

নতুন মুখ হিসেবে এতে আরও যুক্ত হতে যাচ্ছেন নিল প্যাট্রিক হ্যারিস, ইয়াহিয়া আবদুল মতিন ও জোনাথন গ্রফ। ছবিটি পরিচালনা করছেন লানা ওয়াচোস্কি। চেনা ‘নিও’ রূপে ফিরছেন কিয়ানু রিভস। আর ‘ট্রিনিটি’ চরিত্র নিয়ে সঙ্গে আছেন সহ-অভিনয়শিল্পী কেরি-অ্যান মস। তবে ম্যাট্রিক্স ফোর’–এ প্রিয়াঙ্কা চোপড়ার চরিত্র নিয়ে বিস্তারিত কিছু জানা না গেলেও ধারনা করা হচ্ছে অন্যতম একটি চরিত্রে থাকছেন বলিউডের এই দেশি গার্ল।

শিগগিরই দারুণ জনপ্রিয় এই ফ্র্যাঞ্চাইজির চতুর্থ কিস্তির শুটিং শুরু হবে জার্মানিতে। করোনার কারণে মার্চ মাস থেকে স্থগিত ছিল ‘ম্যাট্রিক্স ফোর’–এর শুটিং। লকডাউনের আগে সান ফ্রান্সিসকোতে ছবির কিছু অংশের শুটিং করা হয়েছিল। বর্তমান পরিস্থিতিতে সব রকম সাবধানতা অবলম্বন করেই চলছে চতুর্থ সিনেমার শুটিংয়ের কাজ। 

সবকিছু ঠিক থাকলে ২০২২ সালের ১ এপ্রিল মুক্তি পাবে ‘ম্যাট্রিক্স ৪’।

দ্য হলিউড এক্সপ্রেসের প্রতিবেদন থেকে জানা গেছে, ছবিটি প্রযোজনা এবং বিশ্বব্যাপী পরিবেশনা করবে ওয়ার্নার ব্রস পিকচার্স এবং ভিলেজ রোড শো পিকচার্স। ২০২২ সালের ১ এপ্রিল ছবিটি মুক্তি পাবে।

প্রসঙ্গত, ১৯৯৯ সালে প্রথম বড় পর্দায় আসে ‘ম্যাট্রিক্স’। এরপর একে একে মুক্তি পেয়েছে ‘দ্য ম্যাট্রিক্স রিলোডেড’ এবং ‘দ্য ম্যাট্রিক্স রেভ্যুলেশনস’। এবার চতুর্থ কিস্তির অপেক্ষায় ম্যাটিক্স ভক্তরা।