যুদ্ধাপরাধীদের সমর্থনকারী বিএনপিকে কখনই দেশের মানুষ ভোট দেবে না: প্রধানমন্ত্রী

0
94

যুদ্ধাপরাধীদের সমর্থনকারী বিএনপিকে কখনই দেশের মানুষ ভোট দিবে না, কখনই দলটি ক্ষমতায় আসতে পারবে না বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভায় তিনি বলেন, দেশের মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করে যাচ্ছে আওয়াম লীগ।

মহান বিজয় দিবস এবং শহীদ বুদ্ধিজীবী দিবস উপলক্ষে আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন দলীয় সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আলোচনায় অংশ নিয়ে বর্তমান সরকারের উন্নয়নের চিত্র তুলে ধরেন দলের কেন্দ্রীয় নেতারা। সিনিয়র আওয়ামী লীগ নেতা ও বাণিজ্যমন্ত্রী তোফায়েল  আহমেদ বলেন আওয়ামী লীগের বিরুদ্ধে অনেক আঘাত আসে সেই আঘাত অতিবাহিত করে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে।

প্রধানমন্ত্রী তার বক্তব্যে দেশের মানুষের ভাগ্য উন্নয়নে রাজনৈতিক দলগুলোর ভূমিকা তুলে ধরেন। বলেন, যুদ্ধাপরাধীরা দেশকে পেছনের দিকে ঠেলে নিয়ে যায়। আর তাদের সমর্থন করছে বিএনপির নেত্রী খালেদা জিয়া।

খুন, লুটতরাজ আর দুর্নীতির সাথে জড়িত বিএনপি যুদ্ধপরাধীদের সমর্থন দিয়ে স্বাধীনতার বিপক্ষে নিজেদের অবস্থান স্পষ্ট করেছে জানিয়ে আগামী নির্বাচনে দেশের মানুষ তাদের ভোট দেবে না বলেও মন্তব্য করেন শেখ হাসিনা।

আওয়ামী লীগ ক্ষমতায় এলে দেশের উন্নয়ন হয় আর বিএনপি ক্ষমতায় এলে দেশকে ধ্বংসের দিকে নিয়ে যায় এমন মন্তব্য করে উন্নয়নের গতিধারা অব্যাহত রাখতে মুক্তিযুদ্ধের শক্তির পক্ষে দেশের মানুষের সর্মথন চান প্রধানমন্ত্রী শেখ হাসিনা।