রংপুরে শান্তিপূর্ণভাবে ভোট হচ্ছে: এইচএম এরশাদ

0
95

রংপুর সিটি করপোরেশন নির্বাচনের ভোটগ্রহণ শুরু হয়েছে। ১৯৩টি ভোটকেন্দ্রে সকাল ৮টা থেকে শুরু হয় ভোটগ্রহণ, চলবে বিকেল ৪টা পর্যন্ত।

সকালে জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদ সেনপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রে ভোট দেন। এসময় তিনি বলেন, শান্তিপূর্ণভাবে ভোট হচ্ছে। এছাড়া আওয়ামী লীগ, বিএনপি এবং জাতীয় পার্টির প্রার্থীও ভোট প্রদান করেছেন।

রংপুর সিটি করপোরেশন নির্বাচনে ভোট দিয়েছেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ ভাই জি এম কাদেরও। এসময় তাদের সঙ্গে ছিলেন স্থানীয় সরকার প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙ্গা।

প্রচণ্ড কুয়াশা ও শীত উপেক্ষা করে বৃহস্পতিবার ভোট শুরুর পরপর সকাল ১০টায় সেনপাড়া তোজাম্মেল হোসেন মেমোরিয়াল শিশুমঙ্গল সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোট দেন তারা। এসময় কেন্দ্রের অন্যান্য ভোটারদের খোঁজ খবর নেন এরশাদ।

এখন পর্যন্ত নির্বাচনের পরিবেশ সুষ্ঠু ও সুন্দর আছে বলে জানিয়েছেন তিনি। পাশাপাশি দলীয় প্রার্থীর জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী বলে জানান এরশাদ।

নির্বাচনে এবার মেয়র পদে আওয়ামী লীগের সরফুদ্দিন আহমেদ ঝণ্টু, জাতীয় পার্টির মোস্তাফিজার রহমান মোস্তফা এবং বিএনপির কাওসার জামান বাবলার মধ্যে মূল লড়াই হবে বলে ধারণা করা হচ্ছে।