রাজনীতির নতুন ‘বয়াতি’ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক : রিজভী

0
58

দেশে অনেক বয়াতি আছেন। আব্দুর রহমান বয়াতি, কুদ্দুস বয়াতি ইত্যাদি। তেমনি দেশের রাজনীতিতে একজন বয়াতির আবির্ভাব হয়েছে। তিনি হলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলে মন্তব্য করেছেন বিএনপি সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ।

সোমবার সন্ধ্যায় ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিটিউশন মিলনায়তনে আলোচনা সভায় রিজভী এসব কথা বলেন। বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের ৫৩তম জন্মদিন উপলক্ষে আলোচনা সভার আয়োজন করে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি ঢাকা মহানগর উত্তর।

ওবায়দুল কাদেরকে উদ্দেশ করে রিজভী বলেন, তিনি প্রতিদিন গান গেয়ে যাচ্ছেন। মানুষ শুনছে কি শুনছে না তা দেখছেন না। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে ‘বয়াতি’ আখ্যা দেন বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

সরকার নয়, বিএনপি খাদের কিনারে আছে- ওবায়দুল কাদেরের এমন বক্তব্যের কথা তুলে ধরে রিজভী বলেন, ‘তিনি বলেছেন বিএনপি নাকি খাদের কিনারে দাঁড়িয়ে আছে। আমি বলি, আপনারা কিসের কিনারে? ফুলের বাগানের কিনারে? যেখানে পড়লে হাসানাহেনা, শিউলি আর বেলির ওপর পড়বেন? না তা নয়। আপনারা ছোট্ট একটা ধাক্কা খেলে সিটি করপোরেশনের ময়লার ভাগাড়ে গিয়ে পড়বেন। সেখান থেকে আর উঠতে পারবেন না।