রাজশাহীতে বাস-মাইক্রো-লেগুনার ত্রিমুখী সংঘর্ষে নিহত ১৭

0
55

রাজশাহীর কাটাখালীতে বাসের সঙ্গে মাইক্রোবাস ও লেগুনার ত্রিমুখী সংঘর্ষে অন্তত ১৭ জন নিহত হয়েছেন। নিহতের সংখ্যা আরও বাড়ার আশঙ্কা রয়েছে বলে জানিয়েছে ফায়ার সার্ভিস।

শুক্রবার দুপুর সোয়া ২টার দিকে রাজশাহী মহানগরীর কাছে কাটাখালী এলাকায় রাজশাহী-ঢাকা মহাসড়কে এই মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে। ঘটনার খবর পেয়ে রাজশাহী মহানগরীর থানা পুলিশ সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে ছুটে যান বর্তমানে সেখানে উদ্ধার তৎপরতা চলছে।

রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) কমিশনার আবু কালাম সিদ্দিক এই তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, মাইক্রোবাসটি রংপুর থেকে রাজশাহীতে আসছিল। অপরদিকে হানিফ পরিবহনের বাসটি ঢাকায় যাচ্ছিল। নগরের কাটাখালি থানার অদূরে বাসের সঙ্গে মাইক্রোবাসের সংঘর্ষ হয়। সংঘর্ষে মাইক্রোবাসে বিস্ফোরণ ঘটে। এসময় পাশে থাকা লেগুনাতেও আগুন ধরে যায়। ঘটনাস্থল থেকে ছয়জনকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তারা মারা যান। পরে মাইক্রোবাস থেকে আরও ১১ জনের লাশ উদ্ধার করা হয়।

এদিকে, রাজশাহী ফায়ার সার্ভিসের দায়িত্বরত এক কর্মকর্তা জানান, এই ঘটনায় আহত হয়েছেন আরও কয়েকজন। আহতদের রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে। তিনি আরও জানান ঘটনাস্থলে উদ্ধার তৎপরতা চালাচ্ছে ফায়ার সার্ভিসের কর্মীরা। ঘটনাস্থলে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা রয়েছেন।